Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মেহেদিগঞ্জে এক ভূয়া নারী চিকিৎসককে এক লক্ষ টাকা জরিমানা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ১:১৮ পিএম

বরিশালের মেহেদিগঞ্জে এক নারী নিজেকে এমবিবিএস চিকিৎসক পরিচয় দিয়ে রোগীদের চিকিৎসা ও ব্যবস্থাপত্র দেয়ার অভিযোগে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: নুরুন্নবি এক লাখ টাকা জরিমানা আদায় করেছেন। ‘ভবিষ্যতে তিনি আর এধরনের প্রতারনা করবেন না’ বলে ভ্রাম্যমান আদালতের কাছে মুচলেকার বিনিময়ে তাকে ছেড়ে দেয়া হয়েছে।

কিছুদিন আগে বিভিন্ন অনিয়মের অভিযোগে মেহেদিগঞ্জের উলানিয়া বাজারের সান্ত¡না ডায়গনস্টিক সেন্টারটি বন্ধ করে দেয়া হয়। এখানেই মুনতাকা দিললশান (ঝুমা) নামক এক নারী নিজেকে এমবিবিএস পাশ ও নোয়াখালি জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার পরিচয় দিয়ে রোগী দেখতেন।
পরবর্তিতে তিনি পৃথক চেম্বার খুলে সেখানে তার ব্যবসা চালিয়ে যাচ্ছিলেন। ভূয়া চিকিৎসক হিসাবে অভিযোগ পাবার পর উপজেলা পরিকল্পনা কর্মকর্তা সাইয়েদ মো. আমরুল্লাহ’র উপস্থিতিতে অভিযান চালানো হয়। ওই নারী প্যরামেডিকেল সার্টিফিকেটও দেখাতে পারেননি। অথচ তিনি নিয়মিত সাধারন মানুষককে প্রতারিত করে অর্থ উপার্জন করে আসছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ