Inqilab Logo

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুষ্টিয়ায় সড়কের পাশ থেকে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ২:২২ পিএম

কুষ্টিয়ার কুমারখালীর চড়াইকোল আলাউদ্দিন নগর এলাকার কুষ্টিয়া-রাজবাড়ী আঞ্চলিক মহাসড়কের পাশ থেকে অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ পুলিশ উদ্ধার করেছে। বুধবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, সকালে আলাউদ্দিন নগর মহাসড়কের পাশে ইলেক্ট্রিক পোলের গোড়ায় আনুমানিক ৬৫ বছর বয়সী অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে তারা পুলিশকে খবর দেয়।

পরবর্তীতে পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞাত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে।
চড়াইকোল আলাউদ্দিন নগর বাজারের নৈশ প্রহরী আনোয়ার হোসেন জানান, রাত সাড়ে তিনটার দিকে পানি পানি বলে চিৎকার করতে করতে তৃষ্ণার্ত এক ব্যক্তি তার দিকে এগিয়ে আসলে তিনি পানি মুখে দেওয়ার আগেই তিনি মারা যান।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, অজ্ঞাত এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনো পর্যন্ত লাশের পরিচয় জানা যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ