Inqilab Logo

বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

নিখোঁজের ৩ দিন পর কুষ্টিয়া ভেড়ামারায় রক্সি পেইন্টের এরিয়া ম্যানেজারের লাশ উদ্ধার!

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ২:২৫ পিএম

কুষ্টিয়া ভেড়ামারা হাইস্কুল গলির তেল মিলের পাশে ড্রেন ও আবর্জনাযুক্ত স্থানে আজ বুধবার সকালে বস্তাবন্দি অবস্থায় লোকমান নামের এক ব্যক্তির ( নিহতের স্ত্রীর সনাক্ত অনুসারে) লাশের সন্ধান পাওয়া গিয়েছে।

তিনি রক্সি পেইন্ট রংয়ের কোম্পানিতে এরিয়া ম্যানেজার হিসাবে চাকুরিরত। গত ১ তারিখ সকাল থেকে তিনি নিখোঁজ বলে জানান নিহতের স্ত্রী টুম্পা। তাকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করছেন পুলিশ।

প্রথমে এটি অজ্ঞাত পরিচয়ের লাশ হিসেবে উদ্ধার হলেও উদ্ধারের পর নিহতের স্ত্রী টুম্পা এটা তার স্বামী লোকমান এর লাশ বলে শনাক্ত করেছে। ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার দীনেশ সরকার , ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত, ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ মজিবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) নান্নু খান সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

হত্যা রহস্য উদঘাটনের জন্য জোর অনুসন্ধান শুরু হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করেছে পুলিশ। লাশ ময়না তদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যা রহস্য উদঘাটন ও জড়িতদের চিন্হিত করতে তদন্ত অব্যাহত আছে মর্মে সংবাদ মাধ্যমকে জানিয়েছেন ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত

এব্যাপারে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান আমাদের কে জানান, তদন্ত চলছে! খুব শীঘ্রই এই হত্যাকান্ডের রহস্য উদঘাটন হবে আশাবাদী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ