Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

লক্ষ্মীপুরে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে ডোবায়, নিহত-১,আহত-৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৪:১০ পিএম | আপডেট : ৪:১২ পিএম, ৩ আগস্ট, ২০২২

লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়নের মটবী এলাকায় বুধবার সকালে ঢাকা-লক্ষ্মীপুর আঞ্চলিক মহাসড়কে হিমাচল পরিবহনের এক যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ডোবায় পড়ে সুপারভাইজার মো. বাদশা (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় ৬ যাত্রী আহত হয়েছেন। নিহত বাদশা

রামগতি পৌরসভার আলেকজান্ডার এলাকার সুজন গ্রামের মো. মতলবের ছেলে।

আহতরা হলেন বাস স্টাফ মফিজুল ইসলাম, যাত্রী রাজন আহমেদ, মাহমুদুল হাসান, দেলোয়ার হোসেন, আদিব রহমান ও শাহাদাত হোসেন।

চন্দ্রগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) ওমর ফারুক বিষয়টি নিশ্চিত করেছেন।

আহতদের বরাত দিয়ে এসআই ওমর ফারুক জানান, রামগতি থেকে যাত্রী নিয়ে হিমাচল পরিবহনের বাসটি ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে এক সিএনজিচালিত অটোরিকশা বেপোরোয়া গতিতে বাসের সামনে চলে আসে। এতে সিএনজিটিকে রক্ষা করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি রাস্তার পাশে ডোবায় পড়ে যায়। বাস উদ্ধারের চেষ্টা চলছে।

বাস স্টাফ মফিজুল ইসলাম জানান, অটোরিকশায় যাত্রী ছিল। যদি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হতো, তাহলে আরও বড় দুর্ঘটনা ঘটতো। অটোরিকশাকে রক্ষা করতে গিয়েই বাসটি দুর্ঘটনার শিকার হয়। এতে তার এক সহকর্মী মারা গেছেন।

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জয়নাল আবেদীন জানান, সড়ক দুর্ঘটনায় হতাহতদের হাসপাতালে আনে পুলিশ। এদের মধ্যে একজন মারা গেছেন। আহত ৬ ব্যক্তিকে চিকিৎসা দেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ