Inqilab Logo

শুক্রবার, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ২০ মাঘ ১৪২৯, ১১ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

যশোরে বজ্রপাতে কৃষকের মৃত্যু

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৫:০১ পিএম

যশোরের চৌগাছায় ধান রোপনের সময় সেলিম হোসেন (৩০) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। তিনি উপজেলার ফুলসারা ইউনিয়নের বারুইহাটি গ্রামের আব্দুল খালেকের ছেলে। বুধবার (৩ আগস্ট) বেলা ১১টার দিকে বারুইহাটি গ্রামের মাঠে দাউদ হোসেনের ধান ক্ষেতে এ ঘটনা ঘটে। চৌগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম সবুজ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি জানিয়েছেন, বুধবার সকাল থেকে গ্রামের দাউদ হোসেনের ধানক্ষেতে অন্য ৮-১০জন কৃষি মজুরদের সাথে রোপা আমনের চারা রোপণ করছিলেন। বেলা সাড়ে ১০টার দিকে বৃষ্টি শুরু হলেও তারা কাজ করছিলেন। পরে বেলা ১১টার কিছু পরে বৃষ্টি জোরে শুরু ও বজ্রপাত হওয়া শুরু করলে সকল মজুর মাঠ ছেড়ে গ্রামের দিকে দৌড়ে চলে যাওয়ার চেষ্টা করেন। এ সময় বজ্রপাত হলে সেলিম অজ্ঞান হয়ে পড়ে যান। পরে অন্যরা তার কাছে গিয়ে দেখেন তার জ্ঞান নেই। পরে গ্রামের লোকজনকে সংবাদ দিলে তারা ঘটনাস্থলে গিয়ে দেখেন সেলিম মারা গেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষকের মৃত্যু

১৮ ফেব্রুয়ারি, ২০১৯
২৯ সেপ্টেম্বর, ২০১৬

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ