Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

খুলনায় ট্রাকচাপায় মোটরসাইকেল চালক নিহত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ৩ আগস্ট, ২০২২, ৫:১৮ পিএম

খুলনায় ট্রাক চাপায় স্বরুপ কুমার দাস (৪২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছে। আজ বুধবার ভোরে নগরীর আড়ংঘাটা থানাধীন শহীদের মোড়ে এ দূর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকটি আটক করতে পারলেও চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি। নিহত স্বরুপ কুমার দাস বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বেতাগা গ্রামের হরিদাস কুমার দাসের ছেলে।
আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মো: ওয়াহিদুজ্জামান জানান, স্বরুপ কুমার দাস বাইপাস সড়ক দিয়ে গিলাতলার দিকে যাচ্ছিলেন। পিছন দিক থেকে আসা দ্রুতগামী মাল বোঝাই ট্রাক (যশোর ট- ১১- ৪৪৩৪) নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটিকে চাপা দেয়। এলাকাবাসি আহতবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশ ময়নাতদন্ত শেষে দুপুরে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, মোটরসাইকেলযোগে স্বরুপ কুমার দাস ঝিনাইদহ যাচ্ছিলেন। সেখানে একটি বেসরকারি প্রতিষ্ঠানে তিনি কর্মরত ছিলেন। প্রতিদিন খুব ভোরে বাগেরহাট থেকে ঝিনাইদহ গিয়ে অফিস করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ