Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

যে মহৎ কাজে দুবাই যুবরাজের হৃদয় জয় করলেন গফুর

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ১২:১৭ এএম

একটি ব্যস্ত রাস্তা থেকে কংক্রিট বøক অপসারণের একটি ভিডিও ভাইরাল হওয়ার পরে দুবাই যুবরাজের হৃদয় জয় করেছেন একজন ডেলিভারি বয়। পাকিস্তান বংশোদ্ভ‚ত প্রবাসী আবদুল গফুর আবদুল হাকিমকে একটি ব্যস্ত মোড়ে পড়ে থাকা দুটি ইট সরাতে দেখা যায়। বীরত্বপূর্ণ কাজের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছিল যা ক্রাউন প্রিন্স হামদান বিন মোহাম্মদের দৃষ্টি আকর্ষণ করে।
হামদান তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে জিজ্ঞাসা করেন, ‘দুবাইতে একটি ভালো কাজের প্রশংসা করা উচিৎ। কেউ কি আমাকে তার সন্ধান দিতে পারেন? পরে তিনি নিজের টুইটে মন্তব্য করেন যে, ‘ভালো মানুষটিকে’ পাওয়া গেছে। তিনি মাইক্রো বøগিং ওয়েবসাইটে লিখেছেন, ‘ভালো মানুষটিকে পাওয়া গেছে। ধন্যবাদ আব্দুল গফুর, আপনি অত্যন্ত দয়ালু। আমরা শিগগিরই দেখা করব’! পরে, দুবাই যুবরাজ ব্যক্তিগতভাবে পাকিস্তানি প্রবাসীকে ফোন করেন। ‘আমি আমার কানকে বিশ্বাস করতে পারছিলাম না’ উচ্ছ¡সিত আব্দুল গফুর তার জীবনের সেরা কল পাওয়ার পর খালিজ টাইমসকে বলেন। কল এলে তিনি ডেলিভারির জন্য বাইরে ছিলেন। ‘দুবাই যুবরাজ আমি যা করেছি তার জন্য আমাকে ধন্যবাদ জানিয়েছেন। তিনি আরো বলেন যে, তিনি এই মুহ‚র্তে দেশের বাইরে আছেন এবং প্রতিশ্রæতি দিয়েছেন, তিনি ফিরে আসার সাথে সাথে আমার সাথে দেখা করবেন’। তালাবাত রাইডারের মতে, শেখ হামদান ভিডিওটি পোস্ট করার কয়েক মিনিটের মধ্যে, তিনি দুবাই পুলিশের কাছ থেকে তার যোগাযোগের বিশদটি নিশ্চিত করে এবং তাকে জানিয়েছিলেন যে, দুবাই যুবরাজ তার সাথে কথা বলতে চান। সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।

 



 

Show all comments
  • সাইমুম চট্টগ্রাম ৪ আগস্ট, ২০২২, ৪:২৫ এএম says : 0
    Very good, thanks him
    Total Reply(0) Reply
  • MD KAMRUL ISLAM ৪ আগস্ট, ২০২২, ১১:২২ এএম says : 0
    very nice. thanks
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গফুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ