Inqilab Logo

ঢাকা বুধবার, ২০ জানুয়ারি ২০২১, ০৬ মাঘ ১৪২৭, ০৬ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

বাগেরহাট ও কচুয়ায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র ও এক শিশুর মৃত্যু

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

ইনকিলাব ডেস্ক : বাগেরহাট ও ভোলা জেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এর মধ্যে বাগেরহাটের কচুয়ায় উপজেলায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র এবং ভোলার দৌলতখানে ট্রলি চাপায় এক শিশু নিহত হয়েছে।
আমাদের বাগেরহাট সংবাদদাতা জানান, সড়ক দুঘটনায় জেলার কচুয়া উপজেলা চেয়ারম্যান এস এম মাহাফুজুর রহমানের বাবা আলহাজ শেখ আনোয়ার হোসেন (৮৩) ও তার ছোট ভাই মো. হুমাউন কবির (৩৮) নিহত হয়েছেন। সোমবার দুপুরে কচুয়া উপজেলার সাইনবোর্ড-বগি আঞ্চলিক মহাসড়কের বিচট নামক স্থানে যাত্রীবাহী ব্যাটারিচালিত ভ্যানকে অতিক্রম করার সময় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় মটর সাইকেলে থাকা অপর আরোহী নিহত হুমাউন কবিরের ছেলে এসএসসি পরিক্ষার্থী মেহেদী হাসান আহত হয়েছে। কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শমসের আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
দৌলতখানে শিশু নিহত
ভোলা জেলা সংবাদদাতা : ভোলার দৌলতখানে মালবাহী ক্যাকড়া ট্রলি চাপায় ফাহিম (৭) নামে এক শিশু নিহত হয়েছে। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতখান-বাংলাবাজার সড়কের মিয়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ফাহিম উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের মধ্য জয়নগর গ্রামের সহিদের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুরের দিকে শিশু ফাহিম রাস্তা পারাপার হচ্ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাগেরহাট ও কচুয়ায় সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্র ও এক শিশুর মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ