Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

দুই বছর আগেই বিচ্ছেদ হয় বিজয়-রাশমিকার!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ১০:৫৬ এএম

দক্ষিণী তারকা বিজয় দেবরকোন্ডা এবং রাশ্মিকা মান্দানার মধ্যে প্রেমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। তাদের মধ্যে আসলে কী চলছিল, তা জানা গেল বেশ কয়েক বছর পর। তারা এখনও পরস্পরের প্রতি মুগ্ধতা প্রকাশ করলেও বিচ্ছেদ নাকি হয়ে গিয়েছে বছর দুই আগেই! আশ্চর্যের বিষয়, তারা কবে থেকে সম্পর্কে আছেন তা কাউকে জানাননি। সে কারণেই রহস্য আরও ঘনীভূত হয়েছিল।

মুম্বাইয়ের এক সংবাদমাধ্যম সূত্রে প্রকাশ পায়, দু’বছর আগেই বিজয়-রশ্মিকার বিচ্ছেদ হয়েছে। কিছু দিন সম্পর্কে থাকার পরই রাশ্মিকা মজেছিলেন রক্ষিত শেট্টিতে। তার সঙ্গেই সম্পর্কে গিয়েছেন পরবর্তী সময়ে।

জানা যায়, ‘গীতগোবিন্দম’ ছবির সেটে পরস্পর কাছাকাছি এসেছিলেন বিজয়-রাশ্মিকা। তখনই পর্দার রসায়ন নেমে এসেছিল বাস্তবে। কেন তাদের মধ্যে ছাড়াছাড়ি হল, সে তথ্য অবশ্য কেউ জানে না। দু’জনে আজও ভাল বন্ধু। এত কিছুর পর, আজও তাদের দেখলে প্রেমিক-প্রেমিকা বলে ভুল হতে পারে।

তবে কেউ কেউ মনে করেন, বিচ্ছেদের বিষয়টি গুজব, হয়তো প্রেমের সম্পর্কেই আছেন তারা। আবার কেউ মনে করেন, এখনও কোনও সম্পর্ক শুরুই হয়নি। দর্শক যেভাবে বিজয়-রাশ্মিকাকে দেখতে চান, তেমনটিই কি তারা প্রকাশ্যে নিয়ে আসছেন বারবার? আজও মুখ খোলেননি কেউই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দক্ষিণী চলচ্চিত্র


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ