Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

দল থেকে শামীম ওসমানের পদত্যাগের হুমকি, সভা স্থগিত

আইভীর আপত্তিকর মন্তব্যের অভিযোগ

| প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাদের নিয়ে মঙ্গলবার বিকেলে নগরীর বাংলাভবন কমিউিনিটি সেন্টারে আয়োজিত জরুরী সভা অনিবার্য কারণবশতঃ স্থগিত করা হয়েছে।নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. খোকন সাহা সভা স্থগিত হওয়ার পবিষয়টি নিশ্চিত করে বলেন, একটি বিশেষ কারণে সভা ডাকা হয়েছিলো। কিন্তু সেই সভা স্থগিত করা হয়েছে।
প্রসঙ্গত, সদ্য নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমানের পিতা মরহুম স্বর্ণপদক প্রাপ্ত ভাষাসৈনিক একেএম শামসুজ্জোহাকে নিয়ে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও নাসিক নির্বাচনের আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী আপত্তিকর মন্তব্য করেন। যার প্রতিবাদে ক্ষুদ্ধ শামীম ওসমান আওয়ামী লীগ থেকে পদত্যাগের সিদ্ধান্তের কথা দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে অবহিত করেন।
এ ঘটনার প্রতিক্রিয়ায় নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের এক জরুরী সভায় ডেকেছিলেন এমপি শামীম ওসমান। মঙ্গলবার বিকেলে ইসদাইরস্থ বাংলাভবন কমিউিনিটি সেন্টারে এ জরুরী সভা আহ্বান করা হয়েছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আইভীর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ