Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে আইপিডিসি’র ৩ লাখ টাকার অনুদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ আগস্ট, ২০২২, ৭:৩৬ পিএম

সুবিধাবঞ্চিত রোগীদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদানকারী সংস্থা জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সকে সম্প্রতি ৩ লাখ টাকার অনুদান দিয়েছে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। সুবিধাবঞ্চিত মানুষের স্বাস্থ্যসেবার মৌলিক চাহিদা পূরণে সহায়তা প্রদানের লক্ষ্যেই এই অনুদান প্রদান করা হয়েছে।

অনুদান সম্পর্কে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও মমিনুল ইসলাম বলেন, “আইপিডিসি সবসময় বাংলাদেশের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য নিবেদিতপ্রাণ। তাই জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্সে অবদান রাখার সুযোগ পাওয়া আমাদের জন্য অত্যন্ত সম্মানের। স্বাস্থ্যসেবা মানুষের মৌলিক চাহিদার একটি। আমরা বিশ্বাস করি, জেক্সকা-কে দেওয়া এই অনুদানের মাধ্যমে আমরা সুবিধাবঞ্চিত মানুষের স্বাস্থ্যসেবার মৌলিক চাহিদা পূরণে গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারবো এবং তাদের জীবনে ইতিবাচক প্রভাব রাখতে পারবো।”

জেক্সকা হেলথকেয়ার কমপ্লেক্স একটি স্বেচ্ছাসেবামূলক স্বাস্থ্যসেবা, যা খুলনায় সুবিধাবঞ্চিত রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করে থাকে। এই হেলথকেয়ার কমপ্লেক্সটি ঝিনাইদহ এক্স-ক্যাডেটস অ্যাসোসিয়েশন দ্বারা পরিচালিত হয়। এখন পর্যন্ত ৫০,০০০-এরও বেশি রোগী স্বাস্থ্যসেবা সার্ভিস আউটলেট থেকে বিনামূল্যে চিকিৎসকের পরামর্শ এবং ওষুধ পেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ