Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আজ থেকে হাশেমীয়া দরবারে ১২ দিনব্যাপী ঈদে মিলাদুন্নবী (সা:) মাহফিল শুরু

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : আঞ্জুমানে মুহিব্বানে রাসূল (সা:) গাউছিয়া জিলানী কমিটির উদ্যোগে নগরীর জালালাবাদস্থ দরবারে হাশেমীয়া আলিয়ায় আহছানুল উলুম জামেয়া গাউছিয়া আলিয়া মাদরাসা সংলগ্ন ঈদে মিলাদুন্নবী (সা:) ময়দানে ৪০তম ১২ দিনব্যাপী পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা:) শীর্ষক সেমিনার আজ (বুধবার) বাদ জোহর থেকে শুরু হচ্ছে।
পিরে কামেল আল্লামা কাযি মুহাম্মদ নুরুল ইসলাম হাশেমীর সভাপতিত্বে মাহফিলে প্রধান অতিথি থাকবেন ভারতের কাছওয়াছা দরবারের সাজ্জাদানশীন আল্লামা শাহ্ সৈয়দ মুহাম্মদ কলিম আশরাফ আল আশরাফী আল জিলানী। প্রধান ওয়ায়েজিন থাকবেন ভারতের কাছওয়াছা দরবারের শাহাজাদা আল্লামা হাফেজ কারী সৈয়দ শাহ্ মুহাম্মদ জামাল আশরাফ আল আশরাফী আল জিলানী। সেমিনারে নির্দিষ্ট বিষয়বস্তুর ওপর আলোচানয় অংশগ্রহণ করবেন, গহিরা এফ কে জামেউল আলিয়া মাদরাসার শাইখুল হাদিস আল্লামা মুফতি মুহাম্মদ ইব্রাহীম আল কাদেরী, আশেকানে আউলিয়া আলীয়া মাদরাসার অধ্যক্ষ আল্লামা খায়রুল বশর হক্কানী, আহছানুল উলুম জামেয়া গাউছিয়া আলিয়া মাদরাসা আরবি প্রভাষক আল্লামা মুহাম্মদ ইদ্রিস আনচারী আল কাদেরী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ