Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজধানীতে তিন প্রতিষ্ঠানকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীতে তিন প্রতিষ্ঠানকে ১ লাখ ৮০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এর ভ্রাম্যমাণ আদালত। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সহযোগিতায় এপিবিএন এ অভিযান চালায়।
গতকাল মঙ্গলবার দুপুরে এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী এবং ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার এ অভিযান পরিচালনা করেন।
এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, গুলশান-২ এর ধানসিড়িঁ রেস্টুরেন্টে নোংরা পরিবেশ এবং খাবার পণ্যে মূল্য, উৎপাদন ও মেয়াদ উর্ত্তীণের তারিখ লিপিবদ্ধ না থাকায় ব্যবস্থাপক মো. শরিফ হোসেনকে ১ লাখ টাকা জরিমানা করেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ার।
এছাড়া নোংরা পরিবেশে অবৈধ প্রক্রিয়ায় খাবার পণ্য তৈরী করে পরিবেশন করায় নয়াপল্টনের লিভিং ইন রেস্তোরাঁর ব্যবস্থাপক মোঃ জাহাঙ্গীর আলমকে ৫০ হাজার টাকা জরিমানা এবং নিউ আল ইমাম হোটেল এন্ড রেস্টুরেন্ট’র ব্যবস্থাপক ইসমাইলকে ৩০ হাজার টাকা করে সর্বমোট ৮০ হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ