Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

ময়মনসিংহবাসীর সঙ্গে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স ৬ ডিসেম্বর

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

ময়মনসিংহ আঞ্চলিক অফিস : আগামী ৬ ডিসেম্বর ময়মনসিংহবাসীর সঙ্গে সার্কিট হাউজ মাঠে মাঠ পর্যায়ের সাথে উন্নয়ন কর্মকাÐের প্রচার, জঙ্গিবাদ ও সন্ত্রাস বিরোধী ভিডিও কনফারেন্স করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই বিষয় নিয়ে ভালুকাবাসীর সঙ্গে ভিডিও কনফারেন্স করবেন আগামী ১৮ ডিসেম্বর।
জেলার এ দু’টি স্থানসহ ময়মনসিংহ বিভাগের মোট ৫ টি স্থানে প্রধানমন্ত্রী ওইদিন ভিডিও কনফারেন্সের সঙ্গে যুক্ত হবেন। দুপুর আড়াইটা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ ভিডিও কনফারেন্স অনুষ্ঠিত হবে।
মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ ভিডিও কনফারেন্স সফল করতে এক প্রস্তুতিমূলক সভায় এসব তথ্য জানান জেলা প্রশাসক (ডিসি) খলিলুর রহমান।
এ সময় জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলাম, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক নুরুল আলম রিপন, ময়মনসিংহের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হারুন অর রশিদ, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো: শামসুল আলম খান প্রমুখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ