Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজাকার পরিবারের সন্তানরা আওয়ামী লীগে ঢুকে পড়ছে-মহিউদ্দিন চৌধুরী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : রাজাকার পরিবারের সন্তানরা ছলে, বলে কৌশলে আওয়ামী লীগে ঢুকে পড়ছে উল্লেখ করে চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরী বলেছেন, এরা দলীয় ঐক্য বিনষ্ট করছে, বিশৃঙ্খলা সৃষ্টি করছে, সমাজকে কলুষিত করছে। তাদেরকে আমি সাবধান করে দিতে চাই এবং কিছুতেই তাদের প্রশ্রয় দেয়া যাবে না। তিনি আরও বলেন, মুক্তিযুদ্ধের অবিনাশী চেতনাকে ঘরে ঘরে পৌঁছে দেয়ার জন্য মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ সারা বছর বহুমাত্রিক কার্যক্রম পরিচালনা করবে।
তিনি গতকাল (মঙ্গলবার) নগরীর দক্ষিণ-মধ্যম হালিশহরের একটি কমিউনিটি সেন্টারে বন্দর, পতেঙ্গা ও ইপিজেড থানার ৬টি ওয়ার্ডে গঠিত ফুটবল টিমের খেলোয়াড়দের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি বলেন, বাঙালির হারিয়ে যাওয়া ফুটবল খেলার ঐতিহ্যকে ফিরিয়ে আনতে মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ এবার তরুণদের জন্য ওয়ার্ডভিত্তিক ফুটবল টুর্নামেন্ট চালু করতে যাচ্ছে। তিনি বলেন, প্রত্যেক টিমকে জার্সিসহ অন্যান্য সরঞ্জাম দেয়া হবে। ইপিজেড থানা আওয়ামী লীগের আহŸায়ক হারুন অর রশিদের সভাপতিত্বে ও হাসান মুরাদের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রফেসর ড. ফজলুল হক, আওয়ামী লীগ নেতা হাজী জহুর আহমদ, আবদুল আহাদ, নুরুল আলম, গোলাম মোহাম্মদ চৌধুরী প্রমুখ।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ