Inqilab Logo

শনিবার, ২০ আগস্ট ২০২২, ০৫ ভাদ্র ১৪২৯, ২১ মুহাররম ১৪৪৪
শিরোনাম

গলাচিপায় পিতার হাতে পুত্র খুন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

গলাচিপা (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : মঙ্গলবার গলাচিপায় পারিবারিক কলহের জের ধরে পাষÐ পিতার হাতে স্কুলপড়–য়া পুত্র খুন হয়েছে। গলাচিপা পৌরশহরের ইসলামবাগের বাসিন্দা লাবলু মৃধা (৪০) মঙ্গলবার ভোর ৬টায় ছেলে আসিবকে (১৪) দেরকো (কুপিবাতি রাখার গোলাকার কাঠের বস্তু) দিয়ে আঘাত করে। এ ঘটনায় ঘাতক পিতা লাবলু মৃধাকে আটক করেছে গলাচিপা থানা পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে পটুয়াখালী মর্গে পাঠিয়েছে। আসিবের মা বাদী হয়ে স্বামী লাবলুর বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, গলাচিপা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের ইসলামবাগের মো: লাবলু মৃধা ও তার স্ত্রী সামসুন্নাহার আলো বেগমের সাথে ভোরে কথা কাটাকাটি হয়। এক পর্যায় লাবলু মৃধা উত্তেজিত হয়ে ঘুমন্ত সন্তান আসিব আলম মৃধার (১৪) মাথায় দেরকো দিয়ে আঘাত করলে রক্তাক্ত অবস্থায় মারাত্মক আহত হলে তাকে স্থানীয় লোকজন গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার কিছুক্ষণ পরই আসিবের মৃত্যু ঘটে বলে কর্তব্যরত চিকিৎসক জানান। আসিব গলাচিপা মডেল মাধ্যমিক বিদ্যালয় থেকে এ বছর জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় অংশগ্রহণ করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ