Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ফকিরহাটে গরু ভর্তি নসিমনে কাভারভ্যানের ধাক্কায় ১জন নিহত, আহত ২

মারাগেছে ৫টি গরু

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১২:৫৯ পিএম

বাগেরহাটের ফকিরহাটে দাড়িয়ে থাকা গরু ভর্তি নসিমনে কাভারভ্যানের ধাক্কায় ঘটনাস্থলে ফজর আলী শেখ (৪০)নামের এক গরু ব্যবসায়ী নিহত হয়েছেন।এসময় আহত হয়েছেন,নসিমুনের অপর ২ গরু ব্যবসায়ী । ঘটনাস্থলেই মারাগেছে নসিমনে থাকা ৫টি গরু।শুক্রবার (৫আগস্ট) সকালে ঢাকা-খুলনা মহাসড়কের ফকিরহাট উপজেলার ব্র্যাক অফিস সংলগ্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত গরু ব্যবসায়ী ফজর আলী বাগেরহাট জেলার চিতলমারী উপজেলার বারাসিয়া গ্রামের নিজাম উদ্দিন শেখের ছেলে।আহতরা হলেন, শাহদত সরদার (৩০) একই উপজেলার আলুয়াজুরী গ্রামের আ. হক সরদারের ছেলে ও আব্দুল হজ সরদার (৬০) একই গ্রামের মালেক সরদারের ছেলে। মোল্লাহাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ আবুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন ।

নিহতের ভাই মো. শিফুল শেখ জানান, তার ভাইসহ অপর দুই গরু ব্যবসায়ী নসিমনে করে পাশ্ববর্তী চিতলমারী উপজেলা থেকে ফকিরহাট বেতাগা গরুর হাটের উদ্দেশ্যে ৫টি গরু নিয়ে যাচ্ছিলেন। শুক্রবার সকালে ফকিরহাটের ব্রাক অফিস সংলগ্ন মহাসড়কে গরুগুলোকে পানি খাওয়ানোর উদ্দেশ্যে নসিমন থামালে পিছন দিক থেকে আসা একটি দ্রুতগামি কাভারভ্যান নসিমনটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার ভাই মারা যান এবং অপর দুইজন মারাত্মক আহত হন। ঘটনাস্থলেই তাদের ৫টি গরু মারা গেছে যার আনুমানিক মূল্য ৬ লাখ টাকা।

প্রত্যক্ষদর্শী সাইদুল ইসলাম জানান, ব্র্যাক অফিসের পেছন দিকের মহাসড়কে নসিমনটি রাস্তার পাশে পার্কিং করা ছিল। এসময় খুলনাগামী একটি কাভার ভ্যান বিপরীত দিক থেকে একটি বাস ক্রস করার সময় সাইড দিতে গিয়ে ট্রাকটি নসিমনকে ধাক্কা দেয়।
ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মুস্তাফিজুর রহমান জানান, দুর্ঘটার শিকার ৩জনের একজনকে (ফজর আলী) মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। অপর দুজনের মাথা ও বুকে মারাত্মক আঘাত থাকায় উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাদের অবস্থাও সঙ্কটাপন্ন।

মোল্লাহাট হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাসান জানান, চিতলমারী থেকে নসিমুনে গরু নিয়ে ফকিরহাট উপজেলার বেতাগা বাজারে বিক্রি করতে যাচ্ছিল। দূর্ঘটনায় একজন মারা গেছেন। আহত হয়েছেন ২ জন। এই ঘটনায় নসিমুনে থাকা ৫ টি গরু মারা গেছে।কাভারভ্যানটি শনাক্ত করার চেষ্টা চলছে। মরদেহ তাঁর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

২৮ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ