Inqilab Logo

শুক্রবার, ১২ আগস্ট ২০২২, ২৮ শ্রাবণ ১৪২৯, ১৩ মুহাররম ১৪৪৪
শিরোনাম

মেরামত কাজ বন্ধ করে দিয়েছে আ’লীগ নেতাকর্মীরা রায়পুরায় নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে রাস্তা মেরামতের অভিযোগে বিক্ষোভ মিছিল

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

নরসিংদী থেকে স্টাফ রিপোর্টার : নিম্নমানের নির্মাণ সামগ্রী দিয়ে রাস্তা মেরামত কাজ করার অভিযোগে ঠিকাদারের কাজ বন্ধ করে দিয়ে বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় আ’লীগ নেতাকর্মীরা। গতকাল (মঙ্গলবার) সকালে রায়পুরা শহরের শ্রীরামপুর এলাকায় এই ঘটনা ঘটেছে।
স্থানীয় জনগণ জানিয়েছেন, সড়ক ও জনপথ অধিদফতর, নরসিংদীর অধীনে নরসিংদী-বারৈচা সড়ক মেরামতের জন্য সংশ্লিষ্ট বিভাগ তিনটি ভাগে টেন্ডার আহŸান করে। এর মধ্যে রায়পুরা খাদ্য গুদাম ঘাট থেকে তুলাতুলী পর্যন্ত একটি অংশে মাসুদ ইন্টারন্যাশনাল হাইটেক ইঞ্জিনিয়ার্স নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানকাজ পায়। ঠিকাদারের লোকজন নিম্মমানের পাথর ও রড দিয়ে রাতের আঁধারে ঢালাই কাজ করায় কাজের গুনগত মান নিয়ে এলাকাবাসীর মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। পরে আ’লীগ নেতাকর্মীরা। স্থানীয় কয়েকজন জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তির কাছে কাজের গুনগত মান নিয়ে অভিযোগ করে। মঙ্গলবার রায়পুরা পৌর আওয়ামী লীগের সভাপতি হাজী মো: মাহবুব আলম শাহীন ও উপজেলা যুবলীগের সভাপতি মিলন মাস্টার এলাকাবাসীদের সাথে নিয়ে রাস্তায় গিয়ে সওজর উপ-সহকারী প্রকৌশলী মো: সোলায়মান ও সাইট ইঞ্জিনিয়ার তুষারের কাছে কাজের প্রয়োজনীয় কাগজ পত্রাদি এবং গুনগত মান সর্ম্পকে জানতে চায়। এতে সংশ্লিষ্ট প্রকৌশলীগণ সন্তোষজনক জবাব দিতে ব্যর্থ হওয়ায় স্থায়ী জনগণ কাজ বন্ধ করার অনুরোধ করে । পরে এলাকাবাসী সিডিউল মোতাবেক কাজ করার দাবিতে একটি বিক্ষোভ মিছিল বের করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ