Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী
শিরোনাম

দুই দিন ধরে নিখোঁজ স্কুল ছাত্র তিহান

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ৭:১৯ পিএম

কক্সবাজারের চকরিয়ায় এক স্কুলছাত্র দুই দিন ধরে নিখোঁজ রয়েছে। তার নাম মুস্তাকিম বিল্লাহ তিহান (১২)। সে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র। পরিবারের পক্ষ থেকে নিঁখোজের বিষয়ে থানায় সাধারণ ডায়েরি করেছে। পুলিশ অপহরণ না নিখোঁজ তদন্ত করে দেখছে। শুক্রবার বিকেল পর্যন্ত তার খোঁজ পাওয়া যায়নি।

পারিবারিক সূত্র জানায়, ৪ আগষ্ট সকাল ৯টায় চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সিকলঘাট মাষ্টার জানে আলম বাড়ি থেকে বের হওয়ার পর মুস্তাকিম বিল্লাহ আর বাসায় ফেরেনি। বের হওয়ার সময় সে বলেছিল স্কুলে যাচ্ছে। কিন্তু সন্ধ্যার পরও বাসায় না আসায় স্কুলে খোঁজ নিলে তাঁরা জানান সে স্কুলে আসেনি। এরপর আত্মীয়-স্বজনসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।

৪ আগষ্ট রাতে তার বাবা মোহাম্মদ সরওয়ার আলম বাদী হয়ে চকরিয়া থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

শিশুটির বাবা বলেন, যেভাবেই হোক ছেলেকে ফিরে পেতে চান তিনি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, বিভিন্ন স্থানে পুলিশের অভিযানও অব্যাহত আছে। শিশুটিকে উদ্ধারের সর্বোচ্চ চেষ্টা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ