Inqilab Logo

বুধবার, ১৭ আগস্ট ২০২২, ০২ ভাদ্র ১৪২৯, ১৮ মুহাররম ১৪৪৪
শিরোনাম

খাদ্যপণ্য বিপণন খাতের সম্ভাবনা নিয়ে ফুড অ্যান্ড বেভারেজ ফেস্ট

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ৯:১২ পিএম

ব্র্যান্ড প্র্যাকটিশনার্স বাংলাদেশের উদ্যোগে খাদ্যপণ্যের বিপণন খাতের সম্ভাবনা ও বাস্তবতাবিষয়ক ‘ফুড অ্যান্ড বেভারেজ মার্কেটিং ফেস্ট’ অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর একটি হোটেলে শুক্রবার (৫ আগস্ট) এই ফেস্ট অনুষ্ঠিত হয়। ফেস্টের টাইটেল স্পন্সর ছিল নেসলে এবং পাওয়ার্ড বাই স্পন্সর মোজো ও পুষ্টি। ফেস্টে বিশ্বব্যাপী দাম বৃদ্ধির প্রভাবে খাদ্য ও পানীয় পণ্যের বিপণন চ্যালেঞ্জ ও সংকটের সমাধান এবং বাস্তবতা বিষয়ে আলোচনা করেন বক্তারা। দেশের স্বনামধন্য খাদ্য এবং পানীয় কোম্পানিগুলোর প্রধান নির্বাহী, প্রধান বিপণন কর্মকর্তা, প্রধান ব্র্যান্ড কর্মকর্তা, বিক্রয় কর্মকর্তা, সাপ্লাই চেইন প্রধান, বাজার গবেষক, রেগুলেটরি কর্মকর্তা, কমিউনিকেশন ক্ষেত্রের পেশাজীবী এবং প্রায় ৩০০ মার্কেটিং পেশাজীবী যোগ দেন এই আয়োজনে।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন আকিজ ভেঞ্চার গ্রæপের এমডি ও সিইও সৈয়দ আলমগীর; ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের প্রফেসর ড. মিজানুর রহমান, মিডিয়াকমের সিইও অজয় কুমার কুন্ডু; সিটি গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর জাফর উদ্দিন সিদ্দিকী, টিকে গ্রুপের মার্কেটিং অপারেশন্সের ডিরেক্টর মোফাসসেল হক; নেসলের ডিরেক্টর সৈয়দ ইকবাল মাহমুদ; প্রাণ-আরএফএল গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর এ কে এম মঈন উদ্দিন; মেঘনা গ্রুপের সিনিয়র এজিএম কাজী মহিউদ্দিন এবং অন্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ