Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সোনারগাঁওয়ে একদিনে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ আগস্ট, ২০২২, ১১:১৭ পিএম

নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁওয়ে গাছে ঝুলন্ত অবস্থায় হাত ও মুখ বাধা এক অজ্ঞাত (২৫) যুবকসহ দুই লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সন্ধ্যায় উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের ছনপাড়া এলাকা থেকে এ লাশটি উদ্ধার করে পুলিশ। তবে নিহতের নাম পরিচয় জানতে পারেনি পুলিশ। এছাড়াও মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর এলাকা থেকে সকালে অজ্ঞাত আরো এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে।

নারায়ণগঞ্জ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (খ সার্কেল) শেখ বিল্লাহ হোসেন জানান, নিহতের হাত ও মুখ বাধা ছিল এবং লাশটি গাছে ঝুলছিল। তবে সুরতহালে দেহে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। লাশ উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

শনিবার সকালে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। প্রাথমিকভাবে এটি হত্যাকান্ড হিসেবে ধারণা করা হচ্ছে। নিহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। অপর লাশের নাম পরিচয় পাওয়া যায়নি। সকালে ছোট সাদিপুর থেকে উদ্ধার হওয়া লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ