Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

৫ বন্ধু নৌকা নিয়ে ঘুরতে বেরিয়ে একজন ফিরল লাশ হয়ে

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১:০৮ পিএম

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার মালিঝিকান্দা ইউনিয়নের কাটাখালি বিলে পাঁচ বন্ধু ঘুরতে গিয়ে নৌকাডুবে একজন মারা গেছে। শুক্রবার (০৫ আগস্ট) বিকেলে এ ঘটনা ঘটে।

ওই কিশোরের নাম রওনক নাহিদ (১৪)। সে শেরপুর জেলা শহরের সজবরখিলা মহল্লার আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ মামুনের ছেলে। সে শহরের আইডিয়াল প্রিপারেটরি অ্যান্ড হাই স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র ছিল।

মৃতের বন্ধু ও পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল ৫টার দিকে শেরপুর শহরের পাঁচ বন্ধু রওনক নাহিদ, নিনাদ, পরশ, প্রান্তিক ও উদয় মিলে ঝিনাইগাতীর কাটাখালি বিলে যায়। সেখানে তারা একটি ছোট নৌকা ভাড়া করে। নৌকাটিতে দুজন স্থানীয় মাঝি ছিল। বিলের মাঝামাঝি গিয়ে নৌকার ভেতর পানি উঠতে শুরু করে এবং নৌকাটি উল্টে সবাই পানিতে পড়ে যায়। এ সময় রওনক নাহিদসহ ৫ বন্ধুই পানিতে ডুবে যায়। পরে মাঝিসহ স্থানীয়রা পানিতে নেমে চারজনকে জীবিত উদ্ধার করলেও রওনক সেখানেই মারা যায়।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম ভূইয়া জানান, আমরা ঘটনার কথা শুনেছি। পরে জানতে পারলাম, ছেলেটির লাশ নিয়ে তার বন্ধু ও স্বজনরা শেরপুর শহরের বাসায় চলে গেছে।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নাঈম মোহাম্মদ নাহিদ হাসান রাত ১১টার সময় জানান, ঘটনাটি শুনেছি। মৃত স্কুলছাত্রের বাসায় পুলিশ পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শেরপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ