Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোবিন্দগঞ্জে বাস চাপায় দুইজন নিহত-আহত দুইজন

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১:১৭ পিএম

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বোয়ালিয়া মোড়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছে। শনিবার সকাল ৬ ঘটিকার সময় এ দুর্ঘনাটি ঘটে।
জানাযায়, ঢাকা থেকে ছেরে আসা একটি যাত্রী বাহী বাস বোয়ালিয়া মোরে এসে যাত্রী বাহী একটি
অটো রিকশা ভ্যানকে চাপা দেয়। ফলে ঘটনা স্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়। ঘাতক চালক বাসটি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও বাসটির নিচে রিকশা ভ্যানটি আটকে থাকায় বাসটি নিয়ে যাওয়া সম্ভব না হওয়ায় চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনা বেগতিক দেখে যাত্রীরা গাড়ী থেকে নেমে যায়।
আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের অবস্থা আশংকা জনক হওয়ার তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। নিহত ভ্যান চালক শাহাজাহান আলী(৫০) বোয়ালিয়ার গ্রামের শিববাড়ী এলাকার বাতেন মন্ডলের পুত্র। অন্য জন হলেন নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখের পুত্র ফরিদ শেখ(২২)। আহত দু'জন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেলের পুত্র এজাদুল(৩৫), মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল।
বিষয়টি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ ফায়ার স্টেশন অফিসার আরিফ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিহত

২৯ ডিসেম্বর, ২০২২
২২ ডিসেম্বর, ২০২২
৭ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ