Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

মোরেলগঞ্জে আ. লীগের প্রার্থী বাছাই নিয়ে দ্বন্দ্ব গভীররাতে সভা বর্জন

প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

মোরেলগঞ্জ উপজেলা সংবাদদাতা : বাগেরহাটের মোরেলগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থী নির্ধারণ নিয়ে আওয়ামী লীগ নেতাদের মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে। ইউনিয়ন থেকে প্রস্তাবিত নাম নিয়ে বাগেরহাটে অনুষ্ঠিত বাছাই বোর্ডের সভা কয়েকজন নেতা বয়কট করেছেন। সোমবার দিবাগত রাত ২টায় ওই সভা বয়কট করেন মোরেলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. আমিরুল আলম মিলন ও সাধারণ স¤পাদক এম. এমদাদুল হক।
এ বিষয়ে এড. মিলন ও এমদাদুল হক বলেন, ‘জেলা সভাপতি সংসদ সদস্য ডা. মোজাম্মেল হোসেনের সাথে আমাদের মতৈক্য হয়নি তাই আমরা সভা বর্জন করেছি। আমরা পৃথক তালিকা কেন্দ্রে পাঠাবো’।
এ সম্পর্কে বাগেরহাট জেলা আ. লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ প্রশাসক শেখ কামরুজ্জামান টুকু বলেন, ‘জেলা থেকে তালিকা কেন্দ্রে পাঠানো হবে। কেন্দ্রীয় কমিটিই প্রার্থী চূড়ান্ত করবে। সংক্ষুব্ধ কেউ থাকলে সে অভিযোগ করতে পারে। কিন্তু পৃথক তালিকা পাঠানোর এখতিয়ার উপজেলার কারো নেই’। ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোরেলগঞ্জের কোন ইউনিয়নেই আ. লীগের একক প্রার্থী পাওয়া যায়নি বলেও জেলার এ নেতা জানান। ১৬টি ইউনিয়নেই কমপক্ষে ৪/৫ রয়েছেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী। এ নিয়ে চলছে দলের মধ্যে চরম অসন্তোষ, নতুন করে দেখা দিয়েছে গ্রুপিং।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ