Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

লক্ষ্মী কাকিমাকে ছাড়িয়ে শীর্ষে মিঠাইরানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০৪ এএম

কয়েক সপ্তাহ ধরেই জমে উঠেছে বাংলা সিরিয়ালের টিআরপির লড়াই। কখনও আচমকা তালিকার নিচ থেকে শীর্ষে উঠে এসে বেঙ্গল টপার হচ্ছে কোনও সিরিয়াল তো পরের সপ্তাহেই সেই স্থানে উঠে আসছে নতুন কেউ। তাই বলা ভালো, বাংলা সিরিয়ালের মধ্যে নানা মোচড় আনার মতই টিআরপি তালিকাতেও আসছে নানা মোচড়। আর তা যে দর্শককে নানাভাবে টানছে তা বলাই বাহুল্য। এই সপ্তাহেও সেরার তকমা পেয়েছে ‘মিঠাই’। গুলি খেয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে এসে দর্শকের কাছে থেকে যেন একটু বেশিই ভালোবাসা পেয়েছে। এরপরেই দ্বিতীয় স্থানে রয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। তৃতীয় স্থানে রয়েছে ‘আলতা ফড়িং’।
চলতি সপ্তাহে জি বাংলার লক্ষ্মী কাকিমার সাথে জোর টক্কর হয়েছে মিঠাইয়ের। মাঝে কয়েক সপ্তাহ পিছিয়ে পরলেও চলতি সপ্তাহে আবারো টিআরপি তালিকার শীর্ষে ৮.৪ রেটিং নিয়ে মিঠাইরানী। তারপরেই দ্বিতীয় স্থানে ৭.৮ রেটিং নিয়ে রয়েছে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। তৃতীয় স্থানে ৭.৫ রেটিং উঠে এসেছে স্টার জলসা ‘আলতা ফড়িং’। তালিকায় কিছুটা নীচে নেমে ৭.৪ রেটিং নিয়ে রয়েছে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’।
এই সপ্তাহের টিআরপি তালিকাঃ

১। মিঠাই (জি বাংলা) : ৮.৪, ২) লক্ষ্মী কাকিমা সুপারস্টার (জি বাংলা) : ৭.৮, ৩) আলতা ফড়িং (স্টার জলসা) : ৭.৫, ৪) গাঁটছড়া (স্টার জলসা) : ৭.৪, ৫) গৌরী এলো (জি বাংলা) : ৭.৩, ৬) ধুলোকণা (স্টার জলসা) : ৬.৮, ৭) এই পথ যদি না শেষ হয় (জি বাংলা) : ৬.২, ৮) মন ফাগুন (স্টার জলসা) : ৫.৯; অনুরাগের ছোঁয়া (স্টার জলসা) : ৫.৯, ৯) উমা (জি বাংলা) : ৫.৮ ১০) খেলনা বাড়ি (জি বাংলা) : ৫.১।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লক্ষ্মী কাকিমাকে ছাড়িয়ে শীর্ষে মিঠাইরানী
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ