Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

বিজেপির ভুয়া জাতীয়তাবাদের দাবির মুখোশ উন্মোচন করছে কংগ্রেস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ৯:৪৫ পিএম

ভারতে রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বিজেপির নিজস্ব লোক হত্যার ট্র্যাক রেকর্ড রয়েছে। বিজেপির ষড়যন্ত্র প্রকাশ করার জন্য কংগ্রেস সারাদেশে ২২টি শহরে ধারাবাহিক প্রেস কনফারেন্স করছে, যাতে সন্ত্রাসের ইস্যুতে এবং সন্ত্রাসীদের সাথে যোগসূত্রসহ বিজেপির মুখোশ উন্মোচন করা যায়। -টাইমস অব ইন্ডিয়া

কংগ্রেস নেতারা বলেছেন, আমাদের লক্ষ্য হল বিজেপির "ভুয়া জাতীয়তাবাদের দাবি" মোকাবেলা করা এবং তৃণমূলে এই বার্তা নিয়ে যাওয়া যে, জঘন্য অপরাধ ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ব্যক্তিদের সাথে বিজেপির "সংযোগ" রয়েছে।

কংগ্রেসের অভিযোগ, উদয়পুরে দর্জি কানহাইয়ালাল হত্যার প্রধান অভিযুক্তদের একজন বিজেপি সদস্য। কংগ্রেস আরও দাবি করেছে যে, শ্রীনগরের রিজি শহরে যে 'সন্ত্রাসী' লোকদের দ্বারা আটক করা হয়েছিল, তাদের মধ্যে একজন ছিলেন জম্মু ও কাশ্মীরের বিজেপির সংখ্যালঘু সেলের কর্মকর্তা।

নতুন "অগ্নিপথ" প্রকল্পের বিরুদ্ধে প্রথম এই ধরনের প্রচেষ্টা চালানোর পরে কংগ্রেসের দ্বারা আয়োজিত সংবাদ সম্মেলনের এটি দ্বিতীয় সিরিজ। কংগ্রেস জাতীয় গুরুত্বের ইস্যু হিসেবে বিজেপির নেতিবাচক কর্মকান্ড তুলে ধরার সিদ্ধান্ত নিয়েছে এবং দলটি জনগণের কাছে তার বার্তা নিয়ে যাওয়ার জন্য এবং বিজেপির ভুয়া দাবিগুলিকে "প্রকাশিত" করার জন্য দেশব্যাপী প্রচার চালিয়ে যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ