Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মাতুয়াইলে বাসের ধাক্কায় লেগুনা উল্টে আহত ৭

হাজারীবাগে ট্রাক চাপায় নিরাপত্তা কর্মী নিহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০২ এএম

মাত্র কয়েক দিনের ব্যবধানে এবার রাজধানীর মাতুয়াইলে বেপরোয়া বাসের ধাক্কায় লেগুনা উল্টে পাঁচ নারীসহ এক কারখানার সাত শ্রমিক আহত হয়েছেন। গতকাল শনিবার সকাল নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দু’জনের অবস্থা গুরুতর। অপরদিকে গতকাল হাজারীবাগে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুল খালেক (৬৫) নামে এক নিরাপত্তা কর্মী মারা গেছেন। তার বাড়ি ভোলা জেলায়।
পুলিশ ও মেডিকেল সূত্র জানায়, গতকাল সকাল ৯টার দিকে যাত্রাবাড়ী থেকে ১০/১২ জন যাত্রী নিয়ে একটি লেগুনা সাইনবোর্ড এলাকায় যাচ্ছিল। পথে মাতুয়াইল মেডিক্যালের সামনের মোড়ে লেগুনাটি ইউটার্ন নিচ্ছিল। এ সময় যাত্রাবাড়ির দিকে আসতে থাকা মৌমিতা পরিবহন লেগুনাটিকে ধাক্কা দেয়। এতে লেগুনা উল্টে গিয়ে যাত্রীরা আহত হন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে। আহতরা হলেন, ওয়াজকরনী (২২), মো. রাসেল (২৫), সোনিয়া খাতুন (১৮), ঝুমুর আক্তার (১৬), রানু বেগম (৩৫), সুমি আক্তার (১৬), রহিমা বেগম (৩২)। আহতদের মধ্যে জয় নামে এক যাত্রী জানান, তিনি নিজেও ওই লেগুনার যাত্রী ছিলেন এবং সামান্য সামান্য আহত হয়েছেন। ঘটনার সঙ্গে সঙ্গে লেগুনার চালক পালিয়ে গেছে। জয় আরো জানান, সাইনবোর্ড এলাকার স্বপন ল্যাম্প কোম্পানি নামে একটি কারখানায় কাজ করেন আহতরা।
অপরদিকে রাজধানীর হাজারীবাগে গতকাল ট্রাকের চাকায় পিষ্ট হয়ে আব্দুল খালেক (৬৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে এলাকায় বালুবাহী একটা ট্রাক পেছনে নেওয়ার সময় আব্দুল খালেককে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের গ্রামের বাড়ি ভোলা জেলায়। তিনি হাজারীবাগ বারইখালী এলাকায় একটি বাড়িতে নিরাপত্তা কর্মী হিসেবে চাকরি করতেন। নিহতের লাশ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাতুয়াইলে বাসের ধাক্কায় লেগুনা উল্টে আহত ৭
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ