Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪

নিশ্চিত মৃত্যু থেকে বাঁচলেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১২:০১ এএম

সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে। এক ব্যক্তি একটি দোকানে প্রবেশ করতে যান। আচমকা সেই দোকানের সামনের কংক্রিটেরে ফুটপাথ ভেঙে গর্তের সৃষ্টি হয়।
ওই ব্যক্তি মাত্র এক সেকেন্ডের জন্য বেঁচে গেছেন। মুহূর্তের মধ্যে এমন চমকে দেওয়া ঘটনা ঘটেছে যা সেই ভিডিও না দেখলে বিশ্বাস করা কঠিন। ভাইরাল সেই ভিডিও দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।
সেই ভিডিও @ংধমধৎপধংস নামের একটি প্রোফাইল থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন ব্যক্তি একটি দোকানে প্রবেশ করতে যান। তিনি নিজের মনে প্রবেশ করতে থাকেন সেই দোকানে। কিন্তু তিনি নিজেও হয়তো বুঝতে পারেননি যে সেখানে অপেক্ষা করে রয়েছে ভয়ঙ্কর বিপদ।

কংক্রিটেরে ফুটপাথ পার হতেই দোকানের সামনের অংশ ভেঙে বিশাল এক গর্তের সৃষ্টি হয়। ওই ব্যক্তি সেই জায়গা পার করার পরেই ঘটে সেই চমকে দেওয়া ঘটনা। একটু এদিক ওদিক হলেই তিনি সেই গর্তে ঢুকে যেতেন। সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাবে ভাইরাল হয়েছে সেই ভিডিও।

ভিডিও দেখে নেটিজেনরাও রীতিমতো হতবাক। ভাইরাল হওয়া সেই ভিডিও আবার চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে যে কোনও মুহূর্তে ঘটে যেতে পারে যে কোনও ধরনের বিপদ। এর জন্য সবসময় সতর্ক হওয়ার প্রয়োজন রয়েছে। কিন্তু অনেক সময় সতর্কতা অবলম্বন করলেও বিপদ থেকে বাঁচা সম্ভব হয় না। সূত্র : টাইমস অব ইন্ডিয়া, এনডিটিভি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ