Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রামগড়ে বিজিবির অভিযানে ভারতীয় মালামালসহ আটক ২

রামগড় (খাগড়াছড়ি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১০:৪৪ পিএম

খাগড়াছড়ির রামগড় ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন বিজিবি অভিযান চালিয়ে অবৈধ ভাবে দেশে নিয়ে আসার সময় ভারতীয় মদ, মোটরসাইকেল ও মোবাইল ফোনসহ ২জনকে আটক করেছে।

শনিবার (৬ আগষ্ট) দুপুরে জোরারগঞ্জ থানাধীন কয়লারমুখ বিওপির দায়িত্বপূর্ণ রহমতপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে মোঃ মাঈন উদ্দিন (৩২) সে চট্টগ্রাম জেলার ভূজপুর থানাধীন চিকনছড়াস্থ নয়দৌলং এলাকার মোঃ সামসুল হক এবং মোঃ আবুল কাশেম (২১) সে একই এলাকার মোঃ হানিফ মিয়ার ছেলেকে আটক করে বিজিবি জোয়ানরা।

কর্তৃপক্ষ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রামগড় জোন এর অধীনস্থ কয়লারমুখ বিওপিতে কর্মরত নায়েব সুবেদার মোঃ আবুল বাশার এর নেতৃত্বে একটি টহল দল চট্রগ্রাম জেলার জোরারগঞ্জ থানার কয়লারমুখ বিওপির দায়িত্বপূর্ণ রহমতপুর নামক স্থানে অভিযান চালিয়ে মোঃ মাঈন উদ্দিন ও মোঃ আবুল কাশেম নামের দুইজনকে অবৈধ ভাবে সীমান্ত পার হয়ে দেশে নিয়ে আসা ৬ বোতল ভারতীয় মদ, ১ টি বাজাজ প্লাটিনা ১০০ সিসি মোটরসাইকেল ও একটি মোবাইল ফোনসহ তাদের আটক করতে সক্ষম হয় বিজিবি সদস্যরা। যার বাজার মূল্যে-১লাখ ৬৯ হাজার টাকা।

জব্দকৃত মালামালসহ আসামীদেরকে জোরারগঞ্জ থানায় হস্তান্তর সহ তাদের বিরুদ্ধে মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান বিজিবি কর্তৃপক্ষ।

রামগড় জোন এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান জানিয়েছেন, জোনের অধীনস্থ এলাকার সীমান্ত গুলোতে পাচার ও চোরাচালান প্রতিরোধে বিজিবি'র নজরদারি বাড়ানো হয়েছে। ভবিষ্যতেও বিজিবি সীমান্তে এমন অভিযান অব্যাহত রাখবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ