Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বিএনপি কৌশলে ক্ষমতা দখলের পাঁয়তারা করছে : আ জ ম নাছির

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৬ আগস্ট, ২০২২, ১১:২০ পিএম

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি আসবেই। নির্বাচনে না এসে তাদের সামনে কোনো বিকল্প উপায় নেই। তাই তারা পরিকল্পিতভাবে এখন দুটি কাজ করছে। একদিকে সরকারের ভাবমূর্তি বিনষ্টের ষড়যন্ত্র করছে। অন্যদিকে ছলে বলে কৌশলে ক্ষমতা দখলের পাঁয়তারা চালাচ্ছে।

শনিবার (৬ আগস্ট) সন্ধ্যায় চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের আওতাধীন ৩২ নং আন্দরকিল্লা ওয়ার্ড আয়োজিত এক সভায় তিনি এসব কথা বলেন। জাতীয় শোক দিবস ও ২১ আগস্টের অনুষ্ঠান উপলক্ষে আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের কার্যকরী কমিটির এ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রস্তুতি সভায় মেয়র বলেন, বিএনপি জামায়াতের এ অপতৎপরতার দাঁত ভাঙা জবাব দিতে আমাদের নেতাকর্মীদের সতর্ক অবস্থানে মাঠে থাকতে হবে। সদস্য সংগ্রহ অভিযান কার্যক্রমকে অধিকতর গুরুত্বের সঙ্গে সম্পন্ন করতে হবে।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, প্রতিটি ওয়ার্ডে তিনটি করে ইউনিট। প্রত্যেক ইউনিটে ৩৭ জনের একটি কমিটি রয়েছে। এই ৩৭ জন প্রত্যেকে যদি ১০ জন করে সদস্য সংগ্রহ করতে পারেন তাহলে একটি ইউনিটে নিদেনপক্ষে ৩৭০ জন নতুন সদস্য আসবে। তিনটি ইউনিটে নতুন সদস্য সংখ্যা হবে মোট ১১১০ জন।

শনিবার সন্ধ্যায় আন্দরকিল্লা নজির আহমদ চৌধুরী রোডে আবদুল আজিজ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে আন্দরকিল্লা ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ইকবাল হাসানের সভাপতিত্ব ও যুগ্ম সম্পাদক মোহাম্মদ দিদারুল আলম প্রমুখ বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ