Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

কবরস্থান থেকে মুক্তিযোদ্ধাসহ ৭ লাশের কঙ্কাল চুরি

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:১৩ এএম

বরিশালের গৌরনদীর বার্থী ইউনিয়নের কটকস্থল গ্রামের মাঝি বাড়ির নির্জন পারিবারিক নির্জন কবরস্থান থেকে বীর মুক্তিযোদ্ধাসহ ৭ জনের কঙ্কাল চুরি হয়েছে। খবর পেয়ে গ্রামের মানুষ ভিড় করছেন বিষয়টি দেখার জন্য। গতকাল শনিবার সকালে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন সাংবাদিকদের জানান, গত বৃহস্পতিবার দিবাগত গভীর রাতের যেকোন সময় মাঝি বাড়ির পারিবারিক নির্জন কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি হয়েছে। এরমধ্যে পাঁচজন পুরুষ ও দুইজন নারী। ওসি আরো জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। স্থানীয় ইউপি সদস্য মনু মোল্লা জানান, অজ্ঞাতনামা দুর্বৃত্তরা মাঝি বাড়ির পারিবারিক কবরস্থান থেকে সাতজনের কঙ্কাল চুরি করে নিয়েছে।
এরমধ্যে রয়েছেন, চারবছর আগে মারা যাওয়া বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান মাঝি, আটবছর পূর্বে মারা যাওয়া মুনড়বী বেগম, সাত বছর আগে মতু মাঝি, ছয় বছর আগের মিরাজ মাঝি, তিন বছর পূর্বের লকু মাঝি ও চার মাস আগে মারা যাওয়া রাশিদা বেগম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ