Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

জ্বালানি তেলের দাম বাড়ায় যে পরামর্শ দিলেন ওমর সানী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১১:২২ এএম

ঢাকাই সিনেমার নব্বইয়ের দশকের নম্বর ওয়ান চিত্রনায়ক ওমর সানী। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব তিনি। চলচ্চিত্রের বাইরেও বিভিন্ন ইস্যুতে নিজস্ব মতামত তুলে ধরেন এই অভিনেতা। শুক্রবার (৫ আগস্ট) রাতে জ্বালানি তেলের দাম বাড়ানোর ঘোষণা দেন সরকার। এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে নানা আলোচনা শুরু হয়। এদিকে তেলের দাম বৃদ্ধির পরপরই নব্বই দশকের জনপ্রিয় নায়ক ওমর সানী পরামর্শ দিয়েছেন।

ওমর সানী ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘হাঁটা এবং সাইকেল’। ওমর সানীর এই স্ট্যাটাস থেকে স্পষ্ট- গাড়ি ভাড়া এড়াতে চাইলে হাঁটা বা সাইকেলের বিকল্প নেই। নায়কের ভাবনার সঙ্গে নেটিজেনদের মন্তব্যেরও মিল লক্ষ্য করা যাচ্ছে।

ওমর সানীর সেই পোস্টের নিচে অনেকেই জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির প্রসঙ্গ টেনে মন্তব্য করেছেন। বেশির ভাগ মন্তব্যেই নায়কের সঙ্গে সহমত পোষণ করেছেন নেটিজেনরা। লিখেছেন, মোটা অঙ্কের গাড়িভাড়া এড়াতে চাইলে অবশ্যই সাইকেল ও হাঁটার বিকল্প নেই।

উল্লেখ্য, ১৯৯২ সালে নির্মাতা নুর হোসেন বলাইয়ের ‘এই নিয়ে সংসার’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় যাত্রা শুরু করেন সানী। ১৯৯৪ সালে দিলীপ বিশ্বাসের দোলা চলচ্চিত্রে প্রথমবারের মতো মৌসুমীর বিপরীতে অভিনয় করেন তিনি। পরবর্তী সময়ে ২০০৩ সালে শাকিব খান অভিনীত ‘ওরা দালাল’ চলচ্চিত্রে প্রথমবারের মতো খলনায়কের ভূমিকায় অভিনয় করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ