Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

অবশেষে পোস্টার বিতর্কে ক্ষমা চাইলেন তুষি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১১:২৯ এএম

প্রেক্ষাগৃহ পরিদর্শনে গিয়ে ‘পরান’ ও ‘দিন: দ্য ডে’ সিনেমার পোস্টার সরাতে বলে বিতর্কে জাড়িয়ে সমালোচিত হয়েছেন তরুণ অভিনেত্রী নাজিফা তুষি। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়তেই তাকে ঘিরে শুরু হয় বিতর্ক। নেটিজেনরা ক্ষোভে ফেটে পড়েন। তবে এ নিয়ে এতদিন কোনো কথা না বললেও এবার ক্ষমা চাইলেন তুষি।

সম্প্রতি সংবাদকর্মীদের সঙ্গে কথোপকথনের সময় প্রসঙ্গটি উঠলে তুষি বলেন, আমি ব্যক্তিগতভাবে কাউকে উদ্দেশ্য করে কথাগুলো বলিনি বা কিছু করিনি। আমি এ ধরনের মানুষও না। তারপরও সবার নিকট এ জন্য ক্ষমা চাইছি। আমার আচরণে কেউ কষ্ট পেলে ক্ষমা করে দেবেন।

গত ২৯ জুলাই মুক্তি পেয়েছে তুষি অভিনীত নতুন চলচ্চিত্র ‘হাওয়া’। দর্শকদের সঙ্গে সিনেমাটি দেখতে ৩১ জুলাই তিনি যান রাজধানীর শ্যামলী সিনেমা হলে। সেখানে গিয়েই বিতর্কে জড়ান তুষি। শ্যামলী সিনেমা হলে যাওয়া মাত্রই সাংবাদিকরা ঘিরে ধরেন তার সাক্ষাৎকার নেওয়ার জন্য। তাদের দাবি মেনে তুষি হলের এক কোণায় গিয়ে সাক্ষাৎকার দেওয়ার জন্য প্রস্তুত হন। এ সময় তিনি সেখানে ‘হাওয়া’র পোস্টারের পাশে ‘দিন: দ্য ডে’ এবং ‘পরাণ’-এর পোস্টার দেখে সেগুলো সরাতে বলেন হল কর্তৃপক্ষকে। ব্যস, এতেই ঘটে বিপত্তি। তুষির বলা ওই কথার ভিডিও মুহূর্তেই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর নিন্দা করতে শুরু করেন নেটবাসী। তাকে নীচু মনের বলে কটাক্ষও করেন।

সাংস্কৃতিক অঙ্গনের প্রতিভাবান অভিনেত্রী নাজিফা তুষি। দর্শকদের প্রথম নজর কাড়েন ২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত ‘আইসক্রিম’ সিনেমাটি দিয়ে। ‘হাওয়া’ সিনেমায় তুষি অভিনয় করেছেন গুলতি চরিত্রে। যিনি পেশায় একজন বেদেনী। নৌকাডুবিতে ভেসে যান সাগরে। ওঠেন মাছধরা জালে। এই সিনেমায় কয়েকজন জেলের চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, শরীফুল রাজ, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার ও সোহেল মন্ডল। ‘হাওয়া’র পরিচালক মেজবাউর রহমান সুমন। এটি তার নির্মিত প্রথম চলচ্চিত্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন