Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

টানা ৭৪ দিন প্রেসক্লাবের ফুটপাতে আন্দোলনে মৎস্যর ৫১২ কর্মচারী, দেখার কেউ নেই

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১:২৯ পিএম

মৎস্য অধিদপ্তরের ইউনিয়ন পর্যায় প্রকল্পের ৫১২ জন কর্মচারী টানা ৭৪ দিন যাবত জাতীয় প্রেসক্লাবের সামনে ফুটপাতে অবস্থান চালিয়ে যাওয়ার পরেও মেলেনি কোন আশ্বাস
কর্মচারীরা বলেন দীর্ঘ ৭ বছর যাবত মৎস্য সেক্টরের উন্নয়নে সক্রিয় ভূমিকা পালন করে আসা এই দক্ষ জনবল ৩০ শে জুন বেকার হয়ে মানবেতর জীবন যাপন করে যাচ্ছে তাদের পরিবার নিয়ে এক ই সাথে স্থায়ীভাবে আত্তীকরণ করার জন্য দীর্ঘ ৭৪ দিন অবস্থান কর্মসূচী চালিয়ে যাওয়ায় প্রায় দুই তৃতীয়াংশ জনবল নানা রকম শারীরিক অসুস্থতায় ভুগছে রোদ, বৃষ্টি,তীব্র গরম উপেক্ষা করে রিজিকের প্রয়োজনে শান্তিপূর্ণ অবস্থান চালিয়ে যাওয়ার পরেও সামান্য সহানুভূতি ও দেয়ার প্রয়োজন বোধ করল না মন্ত্রণালয় ও অধিদপ্তরের কর্তৃপক্ষ থেকে কর্মচারীগণ অত্যন্ত হতাশা নিয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা করেছেন এবং এক ই সাথে সংশ্লিষ্ট মন্ত্রী সচিব ডিজি ও পিডি স্যারদের কাছে হাত জোর করে মৎস্য সেক্টরের উন্নয়ন অব্যাহত রাখার স্বার্থে এই দক্ষ জনবলদের স্থায়ী করনের জন্য জোর অনুরোধ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অবস্থান ধর্মঘট


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ