Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সাভারে নৌকাডুবিতে নিখোঁজ শিক্ষার্থীর লাশ উদ্ধার

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৩:০৮ পিএম

ঢাকার সাভারে নৌকাডুবির ঘটনায় নিখোঁজের প্রায় ১৩ ঘন্টা পর এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। এঘটনায় আরও দুই শিক্ষার্থী অসুস্থ হয়ে সাভার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন।

রবিবার বেলা ১১ টার দিকে সাভারের আবাসিক প্রকল্প জাহাঙ্গীরনগর সোসাইটি সংলগ্ন বিল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে শনিবার রাত আনুমানিক ১০ টার দিকে ৭ বন্ধু মিলে ওই বিলে একটি ছোট নৌকায় করে ঘুরতে যান তারা। এসময় নৌকাটি ডুবে যায়।

নিহত হৃদয় মাহমুদ (২২) পৌর এলাকার ছায়াবিথি মহল্লার আলমাস আলীর ছেলে। সে সাভার সরকারি কলেজের স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী।

নৌকা ডুবে অসুস্থ নাইম (২৪) ও শামীমকে (২৬) স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

স্থানীয়দের বরাত দিয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দলের প্রধান আবু বকর সিদ্দিক বলেন, শনিবার রাত আনুমানিক ১০টার দিকে হৃদয়, শামীম ও নাইমসহ ৭বন্ধু জাহাঙ্গীরনগর আবাসিক সোসাইটি সংলগ্ন বিলে ছোট একটি নৌকা নিয়ে ঘুরতে যায়। হইহুল্লোরের একপর্যায়ে তাদের ছোট নৌকাটি ডুবে যায়। পরে একে অপরের সহায়তায় সবাই তীরে উঠতে পারলেও হৃদয় নিখোঁজ হয়।

উদ্ধার হওয়া ৬ জনের মধ্যে দুইজন গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। রাতে নিখোঁজ হৃদয়কে অনেক খোঁজাখুঁজি করেও সন্ধান মেলেনি। পরে সকাল ১১ টার দিকে টঙ্গী ডুবুরি দল হৃদয়ের মরদেহ উদ্ধার করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) হারুন অর রশিদ বলেন, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২৬ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ