Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জনি ডেপের বিরুদ্ধে সাবেক প্রেমিকার অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৩:৪১ পিএম

কয়েক মাস আগেই সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে মামলায় জিতেছেন হলিউড অভিনেতা জনি ডেপ। সেই ফলাফল মনঃপূত না হওয়ায় অ্যাম্বারের অনুরাগীরা নিজেদের খরচে মামলার নথিপত্র আবার খুলে দেখার আবেদন জানিয়েছিলেন। আর সেখানেই গোটা ঘটনার মোড় ঘুরে যায়। দেখা যায় সাবেক স্ত্রীর বিরুদ্ধে ভুয়া তথ্য জমা দিয়েছিলেন জনি। এবার জনি ডেপের বিরুদ্ধে মুখ খুলেছেন তার সাবেক প্রেমিকা এলেন বারকিনও।

অ্যাম্বার হার্ডের মামলার নথি খুলে দেখার সময় জনির সাবেক বান্ধবী এলেন বারকিনের বয়ান প্রকাশ্যে এসেছে। তার অভিযোগ, প্রথম যেবার জনির সঙ্গে মিলিত হয়েছিলেন, অজান্তেই তাকে মাদকসেবন করিয়েছিলেন জনি। তিনি জানান, প্রথমবার ঘনিষ্ঠতার আগে জনি তাকে কোয়ালুড মাদক খাওয়ান।

কোয়ালুড উদ্দীপক ও সম্মোহনের জন্য ব্যবহৃত হয়। সত্তরের দশকে যুক্তরাষ্ট্রে চাপ ও উদ্বিগ্নতা দূর করতে ওষুধ হিসেবে কোয়ালুড ব্যবস্থাপত্রে লিখতেন চিকিৎসকেরা। পরে আশির দশকে এটিকে নিষিদ্ধ করা হয়।

উল্লেখ্য, ২০১৮ সালে অভিনেত্রী অ্যাম্বার হার্ড গার্হস্থ্য হিংসার অভিযোগ আনেন জনি ডেপের বিরুদ্ধে। এরপরই অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন জনি। আদালতের জুরি সদস্যরা জানান, অ্যাম্বার গার্হস্থ্য হিংসার যে অভিযোগ জনির বিরুদ্ধে এনেছিলেন তা মিথ্যা এবং অবমাননাকর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ