Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

পু্লিশের গুলিতে আব্দুর রহিম ও নূরে আলমের হত্যা ও জ্বালানিসহ সারের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরা জেলা কৃষকদলের বিক্ষোভ সমাবেশ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৪:১১ পিএম

ভোলায় পুলিশের গুলিতে ভোলা স্বেচ্ছাসেবক দলের নেতা আব্দুর রহিম ও ভোলা জেলা জাতয়তাবাদী ছাত্রদলের সভাপতি নূরে আলম হত্যা, জ্বালানি তেল ও সারের অস্বাভাবিক মূল্যবৃদ্ধির প্রতিবাদে মাগুরা জজেলা জাতীয়তাবাদী কৃষকদল রবিবার সকালে বিক্ষোভ সমাবেশ করেছে। জেলা জাতয়তাবাদী কৃষক দলের সভাপতি রোবায়েত হোসেন খানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সচিব আখতার হোসেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আলমগীর হোসেন, পৌর বিএনপির সভাপতি কুতুব উদ্দিন, পৌর বিএনপিসাধারণ সম্পাদক মাসুদ খান কিজিল, জেলা বিএনপি নেতা ফারুকুজ্জামান ফারুক, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, জেলা বিএনপির সাবেক থানা সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম তুষার, জেলা যুবদলের সহ সভাপতি আমিরুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক হাসানুর রহমান হাসু, জেলা ছাত্রদলের সভাপতি আব্দুর রহিমসহ বিএনপি ও অংগ সংগঠনের নেতাকর্মী। নেতারা তাদের বক্তব্যে বর্তমান অবৈধ ভোটচোর হাসিনা সরকারের পতনের জন্য তীব্র আন্দোলনের জন্য জনগনকে সাথে নিয়ে প্রস্তুতি নেয়ার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিক্ষোভ সমাবেশ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ