Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

হিলিতে বিয়ের প্রলোভনে গৃহবধূকে ধর্ষণের অভিযোগে আব্দুল হাই আটক

হিলি সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৪:২০ পিএম

দিনাজপুরের হিলিতে বিয়ের প্রলোভন দেখিয়ে এক গৃহবধুকে ধর্ষণের অভিযোগে আব্দুল হাই (৪২) নামের এক ব্যাক্তিকে আটক করেছে পুলিশ। ওই নারী থানায় অভিযোগ দায়ের করেছে।

শনিবার রাতে অভিযান চালিয়ে আব্দুল হাইকে তার নিজ বাড়ি থেকে আটক করা। আটককৃত আব্দুল হাই হিলির জালালপুর গ্রামের মোশারফ হোসেন এর ছেলে। আব্দুল হাই বিবাহিত সে তিন মেয়ে ও এক ছেলে সন্তানের জনক। বিরামপুরের জোয়ালকামড়া গ্রামের ওই গৃহবধূর বাড়ি। হিলির বিশাপাড়া গ্রামের জনৈক মানিকের স্ত্রী ওই গৃহবধূর ।

হাকিমপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সায়েম বলেন,বিয়ের প্রলোভন দেখিয়ে ওই গৃহবধূর সাথে বেশ কিছুদিন ধরেই সখ্যতা গড়ে তোলে আব্দুল হাই নামের এক ব্যাক্তি। বিষয়টি জানাজানি হলে তাদের দুজনের মাঝে দুরত্বের সৃষ্টি হয় তখন ওই গৃহবধু তার স্বামীকে নিয়ে ঢাকায় যায়। পরে আবারো আব্দুল হাই ওই গৃহবধুকে বুঝিয়ে তার স্বামীসহ তাকে ঢাকা থেকে জালালপুরে নিয়ে এসে তার দ্বিতীয় একটি বাড়িতে রাখে। সেখানে ওই গৃহবধুকে একটি দোকান করে দেয় সে ওই দোকান চালায় আর তার স্বামী একটি অটো চালায়। এর মাঝে আবারো আব্দুল হাই ও ওই গৃহবধুর সাথে অবৈধ সম্পর্কে জড়িয়ে যায়। পরবর্তীতে ওই গৃহবধুর স্বামী অবৈধ সম্পর্কের বিষয়টি জানতে পারলে তাদের মাঝে বিরোধের সৃষ্টি হয়। এসময় আব্দুল হাই সেই দোকান নিয়ে নেয় ও তাদের বাড়ি থেকে বের করে দেয়। পরবর্তীতে আবারো ওই গৃহবধুকে স্টেশন এলাকায় একটি বাড়ি ভাড়া নিয়ে সেখানে রেখে দেয়।
গত শুক্রবার স্বামীর অনুপস্থিতে আব্দুল হাই আবারো সেই বাড়িতে গিয়ে গৃহবধুকে ধর্ষণ করে। এঘটনায় ওই রাতেই গৃহবধু বিস্তারিত জানিয়ে থানায় অভিযোগ দেয়। আমরা মামলা গ্রহন করে অভিযুক্ত আব্দুল হাইকে শনিবার রাতে আটক করেছি।এঘটনায় আসামীকে দিনাজপুর আদালতে প্রেরণ ও ভিকটিমকে ডাক্তারি পরিক্ষার জন্য দিনাজপুর এম রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ