Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

তারাকান্দায় ভ্রাম্যমান আদালতের অভিযানে ৮ হাজার টাকা জরিমানা

তারাকান্দা(ময়মনসিংহ)সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৫:৪০ পিএম

ময়মনসিংহের তারাকান্দায় বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে এক চাউল ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

৭ আগষ্ট(রবিবার)তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত পরিচালিত ভ্রাম্যমান আদালতের অভিযানে এই জরিমানা করা হয়।

জানাগেছে,বাজার মনিটরিং এর অংশ হিসেবে তারাকান্দা উপজেলার বাজারটিতে রবিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার মিজাবে রহমত।এ সময় তিনি কতিপয় পণ্যের সরবরাহ ও বিতরণে কৃত্রিম মোড়কের ব্যবহারজনিত কারণে সৃষ্ট পরিবেশ দূষণরোধকল্পে বাধ্যতামূলকভাবে পাটজাত মোড়ক ব্যবহার নিশ্চিতকরণ এবং এতদ্‌সংক্রান্ত বিষয়ে বিধান প্রণয়নকল্পে প্রণীত আইন“পণ্যে পাটজাত মোড়কের বাধ্যতামূলক ব্যবহার আইন-২০১০” অনুযায়ী চাউলের বস্তায় পলিথিনের মোড়ক ব্যবহার করায় এক চাউল ব্যবসায়ীকে ৮ হাজার টাকা জরিমানা করেন।

এ সময় তারাকান্দা উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজাবে রহমত বাজারে ইলেকট্রনিক পণ্য সামগ্রীর দোকান এবং কাপড়ের দোকানসহ নিত্যপণ্যের একাদিক দোকানে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে অভিযান পরিচালনা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ