Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

দিনাজপুরে প্রেমিকার সামনে প্রেমিকের আত্মহত্যা

দিনাজপুর অফিস | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৬:৩৪ পিএম

অভিমানী প্রেমিক প্রেমিকার সামনে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহুতি দিলো এক যুবক। ঘটনাটি ঘটেছে রবিবার (৭ আগস্ট) দুপুর আনুমানিক পৌনে ৩টায় দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার কাঁকড়া রেলব্রীজ এর পূর্ব পাশে।

পুলিশ জানায়, উপজেলার আব্দুলপুর ইউনিয়নের নান্দেড়াই গ্রামের নয়াপাড়া এলাকার বাবুল হোসেন বাবুর ছেলে রাজমিস্ত্রীর সহকারি মোঃ মোস্তাকীম হোসেন (২০) প্রেমিকাকে মুঠোফোনে ডেকে রেলব্রীজের ধারে বেড়ানোর কথা বলে নিয়ে গিয়ে তার উপর অভিমান করে রেললাইনের ধারে প্রেমিকাকে দাঁড় করে রেখে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী পঞ্চগড় এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দেয়। ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হলে স্থানীয়রা দ্রুত তাকে স্থানীয় চিরিরবন্দর ¯^াস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘৈাষনা করেন। সংবাদ পেয়ে দিনাজপুর জিআরপি থানা পুলিশ এসে মরদেহ উদ্ধারপূর্বক সুরতহাল করে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করে এবং মেয়েটিকে তার পিতার জিম্মায় দেয়া হয়েছে।
দিনাজপুর জিআরপি থানার এসআই রায়হান জানান, এ ঘটনায় একটি সাধারণ ডাইরী করা হয়েছে



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ