Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

পবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি হলেন আনিস, সম্পাদক শাহিন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৮:২৬ পিএম

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (পবিপ্রবিসাসের) ২০২২-২৩ এর কার্যকরী কমিটি গঠিত হয়েছে। এতে আনিসুর রহমান সভাপতি এবং নুর মোহাম্মদ শাহিন সাধারণ সম্পাদক হয়েছেন।

পবিপ্রবি সাংবাদিক সমিতির উপদেষ্টা অধ্যাপক এ.বি.এম মাহবুব মোর্শেদ খান, সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালী, সহকারী অধ্যাপক মো. মোমিন উদ্দিন, সহকারী অধ্যাপক মো. আবুবকর সিদ্দিকির সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নতুন কমিটি প্রকাশিত হয়েছে। দৈনিক মানবজমিনের আনিসুর রহমান কে সভাপতি এবং দৈনিক আমাদের নতুন সময়ের নুর মোহাম্মদ শাহিন কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি সাজ্জাদ হোসেন (দৈনিক অধিকার), যুগ্ম সম্পাদক সাব্বির হোসেন (দৈনিক ভোরের ডাক) সাংগঠনিক-সম্পাদক মারছিফুল রিমন (দৈনিক বানিজ্য প্রতিদিন), দপ্তর ও প্রকাশনা সম্পাদক মো. জান্নাতীন নাঈম জীবন (প্রজন্ম নিউজ), অর্থ সম্পাদক আবু হাসনাত তুহিন (দৈনিক মতবাদ), কার্যকরী সদস্যরা হলেন সাইফুল আরেফিন (সময়ের খবর), ওয়াসিফা রহমান অরনি (জাগো বুলেটিন) আবির মাহমুদ (দৈনিক বরিশাল), ফারহা তৃণ (দৈনিক যুবকন্ঠ), এস.এম. ওমর (নিউজ.ঢাকা ২৪ লাইভ)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ