Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদরাসাছাত্রীকে ধর্ষণে যুবকের যাবজ্জীবন

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ১২:০৭ এএম

টাঙ্গাইলের সখীপুরে দশম শ্রেনীর এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ মামলার রায়ে এক যুবকের যাবজ্জীবন সশ্রম করাদন্ড দিয়েছে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল। সেই সাথে ১ লাখ টাকা জরিমানা অনাদায়ে ১ বছরের কারাদন্ড দিয়েছে আদালত। মামলায় নির্দোষ প্রমানিত হওয়ায় এক নারীকে বেকুসুর খালাস দিয়েছে আদালত। গতকাল রোববার দুপুরে ট্রাইব্যুনালের বিচারক খালেদা ইয়াসমিন আসামির উপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
দন্ডিত আসামি সখীপুর পৌরসভার গজারচালা এলাকার শাহজাহান মিয়ার ছেলে মো. রবিন মিয়া (২০)। এ মামলায় বেকুসুর খালাস প্রাপ্ত হয়েছেন একই এলাকার মো. নাছির উদ্দিনের স্ত্রী ও দন্ডিত আসামির ভাবী দিপ্তী আক্তার (২৪)। টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের এপিপি মোহাম্মদ আব্দুল কুদ্দুস জানান, সখীপুর পৌর এলাকার ৯নং ওয়ার্ডের বইছার মোড় এলাকার দশম শ্রেনীর মাদরাসা ছাত্রীকে (১৫) একই এলাকার মো. রবিন মিয়া তার ভাবী দিপ্তী আক্তার এর সহায়তায় ২০১৬ সালের ৭ জুলাই ঈদুল ফিতরের দিন দুপুর ২টার দিকে নিজ বাড়িতে ডেকে নিয়ে বসত ঘরের ভেতরে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের ফলে ভিকটিমের যৌনাঙ্গে রক্তক্ষরণ হয়। পরে ভিকটিমের পরনের থ্রিপিস খুলে দন্ডিত আসামি রবিন মিয়া তার ভাবি দিপ্তী আক্তারের থ্রিপিস পড়িয়ে বাড়ি থেকে বের করে দেয়। ভিকটিম নিজ বাড়িতে আসলে তার মা পরনে অন্যের থ্রিপিস দেখে জিজ্ঞাসাবাদ করলে ভিকটিম তার মাসহ বাড়িতে অন্যান্যদের কাছে দন্ডিত আসামি রবিন মিয়া কর্তৃক তাকে জোরপূর্বক ধর্ষণের কথা বলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ