Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজা-চাকাভার জোড়া সেঞ্চুরিতে জয়ের পথে জিম্বাবুয়ে

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ৯:০৩ পিএম

বাংলাদেশের বিপক্ষে টানা দ্বিতীয় সেঞ্চুরি পেলেন সিকান্দার রাজা। আগের ম্যাচে অপরাজিত ১৩৫ রানের পর রোববার দ্বিতীয় ম্যাচেও সেঞ্চুরি পেয়েছেন রাজা। ১১৫ বলে সাত বাউন্ডারি ও ৪টি ছক্কায় সেঞ্চুরি পূর্ণ করেন তিনি।

রাজার পর সেঞ্চুরি তুলে নেন ক্যাপ্টেন চাকাভা। তিনি ৭৩ বলে ১০ বাউন্ডারি ও দুই ছক্কায় ওয়ানডে ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি তুলে নিয়েছেন। ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরি পর তিনি ব্যক্তিগত ১০২ রান করে মিরাজের বলে তামিম ইকবালের হাতে ক্যাচ দেন। সেই সাথে ভেঙে যায় তাদের ১৬৯ বলে ২০১ রানের জুটি।

বাংলাদেশের দেয়া ২৯১ রানের জবাবে ব্যাট করছে জিম্বাবুয়ে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৪৩ ওভারে ৫ উইকেটে জিম্বাবুয়ের সংগ্রহ ২৫২ রান। সিকান্দার রাজা ১০৭ রানে অপরাজিত থেকে দলকে এগিয়ে নিচ্ছে।


এর আগে রোববার হারের স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে ব্যাটিংয়ে নেমে নির্ধারীত ৫০ ওভারে ৯ উইকেটে ২৯০ রান তোলে বাংলাদেশ। দলের পক্ষে ওপেনার তামিম ৫০ ও মাহদুদউল্লা রিয়াদ সর্বোচ্চ ৮০ রান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ