Inqilab Logo

মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১৯ আশ্বিন ১৪২৯, ০৭ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

জ্বালানি তেলের দামবৃদ্ধি জাতির সঙ্গে প্রতারণা : ইসলামী ফ্রন্ট

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১০:০২ পিএম

বাংলাদেশ ইসলামী ফ্রন্টের সাংগঠনিক সচিব সৈয়দ মুজাফ্ফর আহমদ মুজাদ্দেদী বলেছেন, জ্বালানি তেলের দামবৃদ্ধি সরকারের হঠকারী ও অবিবেচক সিদ্ধান্ত। এর মাধ্যমে জাতির সঙ্গে প্রতারণা করা হয়েছে।রবিবার (৭ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট ঢাকা মহানগরের উদ্যোগে জ্বালানি তেলের অসম মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বৈশ্বিক বাজারে তৈলের মূল্য যখন কমেছে তখন দেশে জ্বালানি তৈলের মূল্য কমেনি। সরকার নিয়ন্ত্রিত পরিবহন মালিকদের বিভিন্ন সংগঠনের সঙ্গে যোগসাজশে আবার গাড়ি ভাড়া বৃদ্ধি করে সাধারণ মানুষের সঙ্গে প্রতারণা করবে নিঃসন্দেহে। এ ধরনের অবিবেচক সিদ্ধান্তের ফলে কৃষক থেকে শুরু করে মধ্যবিত্ত নাগরিকরা ভোগান্তির শিকার হচ্ছেন বেশি। তিনি অতিদ্রুত সাধারণ জনগণের কথা বিবেচনা করে তেলের দাম প্রত্যাহার করার আহ্বান জানান। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পল্টন মোড়ে এসে শেষ হয়।
মানববন্ধনে বাংলাদেশ ইসলামী ফ্রন্ট নগরের অর্থ সম্পাদক অ্যাডভোকেট হেলাল উদ্দীনের সভাপতিত্বে ও মুহাম্মদ আবদুল হাকিমের সঞ্চালনায় বক্তব্য রাখেন বাংলাদেশ ইসলামী যুবসেনার সভাপতি গোলাম মাহমুদ ভূঁইয়া মানিক, মুফতি মুহিউদ্দীন হামিদী, যুবনেতা আবু নাসের মুসা, অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, মোহাম্মদ কবির হোসেন, হাফেজ জাহিদুর রহমান, মিজানুর রহমান, শাফায়াত উল্লাহ, মাহমুদুল্লাহ রিয়াদ, মোহাম্মদ ইমরান হুসাইন তুষার, মুহাম্মদ শরীফ, রাসেল আহমদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ