Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সেনবাগে তুলার গুদামে আগুন, আট লাখ টাকার ক্ষতি

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ আগস্ট, ২০২২, ১০:২৫ পিএম

নোয়াখালীর সেনবাগে একটি তুলার গুদামে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রোববার দুপুর ১২টায় উপজেলার রাস্তার মাতা এলাকায় ব্র্যাক অফিসের পাশে অগ্নিকান্ডে খাজা বেডিং ষ্টোর নামে একটি তুলার গুদাম পুড়ে ছাঁই হয়ে গেছে। এতে কোনো হতাহতের ঘটনা না ঘটলেও মালিক পক্ষের দাবি আগুনে তার প্রায় ৮ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

খবর পেয়ে সেনবাগ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কর্মীরা দু’ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ক্ষতিগ্রস্থ গুদাম মালিক আবদুর রহমান লিটন জানান, তার গুদামে প্রায় আট লাখ টাকার শিমুল তুলায় ভর্তি ছিলো। দুপুর সাড়ে ১২টার সময় গুদামের পাশে একটি ওয়ার্কশপে ওয়েল্ডিং করার সময় আগুনের সূত্রপাত ঘটে। এতে তার ৮লাখ টাকার মূল্যের তুলা পুড়ে যায়।

সেনবাগ ফায়ার সার্ভিস ষ্টেশনের ভারপ্রাপ্ত অফিসার নুর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে সন্ধ্যায় জানান, খবর পেয়ে এ ষ্টেশন থেকে দুইটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুন ও ক্ষয়ক্ষতির বিষয়টি তদন্তের পর জানানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ