Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

নকল ডলারসহ দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৬:৪৮ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে নকল আমেরিকান ডলারসহ দুই প্রতারককে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার রাতে মগটুলা ইউনিয়নের ধীতপুর দক্ষিণ বাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। পরে তাদের বিরুদ্ধে মামলা দায়ের শেষে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়। তারা আমেরিকান ডলার দেখিয়ে দীর্ঘদিন ধরে এধরনের প্রতারণা করে আসছিল।

প্রতারক চক্রের গ্রেপ্তার দুইজন হলেন- উপজেলার মগটুলা ইউনিয়নের দূর্গাপুর গ্রামের নিহত আব্দুস সোবহান ফকিরের ছেলে সোহেল মিয়া (৩৫) এবং একই ইউনিয়নের পাড়াবাসাটি গ্রামের আতাউর রহমানের ছেলে খালেকুজ্জামান তুহিন (২৫)।

এসময় আটককৃত প্রতারক চক্রের কাছ থেকে ৩২১টি আমেরিকান জাল ডলার ও দুটি মোবাইল ফোন জব্দ করা হয়।গ্রেপ্তারকৃত দুই জনকে ঈশ্বরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। পরে মামলা শেষে সোমবার দুপুরে তাদের ময়মনসিংহ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, এঘটনায় মামলা শেষে দু’জনকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।##

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার

১১ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ