Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

সিদ্ধিরগঞ্জে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৭:২৮ পিএম

 

 

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে জ্বালানি তেলের মূল্যবৃদ্ধি, লোডশেডিং ও দ্রব্যমূল্যের উর্দ্ধগতির প্রতিবাদে মানববন্ধন করেছে খেলাফত মজলিসের নেতারাকর্মীরা।

সোমবার (৮ আগস্ট) বিকেলে সিদ্ধিরগঞ্জ পুল এলাকার এমএস টাওয়ারের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, সবকিছুর দাম বৃদ্ধি পাওয়ার কারণে এদেশের সাধারণ মানুষ খুব কষ্টে জীবনযাপন করছে। এদেশের মানুষ সচেতন। আপনারা (সরকার) যদি জ্বালানি তেল ও বিভিন্ন দ্রব্যের দাম না কমান তাহলে আমরা খুব শিগগিরই বড় আন্দোলনে ডাক দিবো। বারবার লোডশেডিংয়ের কারণে এদেশের মানুষ অতিষ্ঠ হয়ে উঠেছে। আপনারা কিছুদিন পূর্বে বলছিলেন আমাদের নাকি ছয় মাসের জ্বালানী তেল মজুদ রয়েছে। তাহলে হঠাৎ কেনো জ্বালানী তেলের দাম এতো বৃদ্ধি পেল। এতে মধ্যবিত্ত ও গরিব মানুষের বেঁচে থাকা অসহনীয় হয়ে পড়েছে। এ অবস্থায় জনজীবনে স্বস্তি ফেরাতে অবিলম্বে জ্বালানি তেলের মূল্য কমানোর দাবি জানান তারা।

সিদ্ধিরগঞ্জ থানা শাখার সভাপতি মাওলানা ইব্রাহিম আদনানের সভাপতিত্বে ও শাখা সাধারণ সম্পাদক মুহাম্মদ ওমর ফারুকের পরিচালনায় উক্ত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদের অন্যতম সদস্য ও নারায়নগঞ্জ জেলা সভাপতি মাওলানা হোসাইন আহমদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক মাওলানা এমদাদুলাহ।

আরো বক্তব্য রাখেন ১নং ওয়ার্ড সভাপতি, মুফতী মহমদুল হাসান সাধারণ সম্পাদক মাওলানা আমিনুল ইসলাম, ৪নং ওয়ার্ড সভাপতি হাফেজ মিজানুর রহমান, ওমরপুর শাখার সভাপতি মুফতী কবির হোসেনসহ বিভিন্ন ওয়ার্ড শাখার কর্মীবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মানববন্ধন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ