Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সেনবাগে স্কুল থেকে অপহরণ করে শিশু শিক্ষার্থীর কানেরদুল ছিনতাই !

সেনবাগ (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৭:৪৭ পিএম

নোয়াখালীর সেনবাগে সৃষ্টি রানী শীল (৬) নামের এক প্রথম শ্রেনীর শিক্ষাথীকে কৌশলে স্কুল থেকে অপহরণ করে কানেরদুল ছিনিয়ে নিয়ে পালিয়ে গেছে এক প্রতারক মহিলা। প্রায় ১০ কিলোমিটার দুরে উপজেলার কাবিলপুর ইউনিয়নের ফতেহপুর ইসলামিয়া মাদরাসার পাশের বাড়ি থেকে উদ্ধার করা হয় ওই শিশুটিকে।

ওই ঘটনাটি ঘটেছে সোমবার দুপুর ১২টার দিকে সেনবাগ উপজেলার ৮নং বীজবাগ ইউনিয়নের বীজবাগ সরকারি ডিটি প্রাথমিক বিদ্যালয়ে। অজ্ঞাত ওই প্রতারক মহিলা শিশুটিকে বাড়িটিতে রেখে পালিয়ে যাবার পর সে কান্নাকাটি শুরু করে। এসময় বাড়ির মহিলারা এগিয়ে এসে বিষয়টি ফতেহপুর মাদরাসার মুহতামিম বেলাল হোসাইন ফতেহপুরীকে জানান। এরপর তিনি সেনবাগ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জনকন্ঠ সাংবাদিক মো. জাহাঙ্গীর আলম শায়েস্তানগরীকে খবর দিয়ে তিনি ঘটনাস্থলে পৌছে বিদ্যালয় ও শিশুটির পরিবারের সাথে যোগাযোগ করেন।

খবর পেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক সামছুউদ্দিন আহমেদ ও সহকারী শিক্ষক মো. নুরুল কাউছার ঘটনাস্থলে পৌঁছে শিক্ষার্থী সৃষ্টি শীলকে তার মা সুমি রানী শীল সহ পরিবারের নিকট হস্তান্তর করেন। সৃষ্টি শীল জানায় ওই প্রতারক মহিলা তাকে তার মা ডাকছে এই কথা বলে বিদ্যালয় থেকে ডেকে নিয়ে যায়। এরপর ফতেহপুরে এনে তার কানে থাকা স্বর্ণালংকার খুলে নিয়ে দ্রুত পালিয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছিনতাই


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ