Inqilab Logo

সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ১৮ আশ্বিন ১৪২৯, ০৬ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

 বঙ্গমাতা বঙ্গবন্ধুর পাশে থেকে বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছে - এমপি শাওন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ আগস্ট, ২০২২, ৮:০৭ পিএম

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব এর ৯২ তম জন্ম বার্ষিকী উপলক্ষে ভোলার লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৮ আগস্ট সোমবার ১১.৩০ মিনিটে উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরার সভাপতিত্বে উপজেলা পরিষদের হলরুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভার্চ্যূয়ালী বক্তব্য রাখবেন, ভোলা-০৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।
প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন বলেন, দেশমাতা বঙ্গবন্ধুর পাশে দাঁড়িয়ে সব সময় বঙ্গবন্ধুকে সাহস যুগিয়েছে এবং তিনি সেভাবেই দেশের কল্যাণে কাজ করেছেন। মুক্তিযুদ্ধের সময় বঙ্গমাতাই বঙ্গবন্ধুর হাতে হাত রেখে সাধারণ মানুষের জন্য লরে গেছেন।
বাঙালির মুক্তির জন্য সব সময় বঙ্গমাতা বঙ্গবন্ধুর উপর ভরশা রাখেন, তাইতো যুদ্ধের পরে ও বঙ্গবন্ধু রাষ্ট্রক্ষমতার প্রধান হয়েও সাদামাটা জীবন যাপন করতেন।
আজ জননেত্রী শেখ হাসিনাও তার বাবার মতন বাঙালির মুক্তির জন্য সবসময় নিজেকে নিয়োজিত রেখেছেন।
এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা বেগম ,
লালমোহন থানা অফিসার ইনচার্জ (ওসি)মাকসুদুর রহমান মুরাদ, পৌর আওয়ামীলীগের আহ্বায়ক সফিকুল ইসলাম বাদল পঞ্চায়েত , যুগ্ম-আহ্বায়ক মঞ্জু তালুকদার, আ. ন. ম. শাহ জামাল দুলাল প্রমূখ।
পরে মহিলা বিষয়ক অধিদপ্তরের পক্ষ থেকে দুঃস্থদের মাঝে সেলাই মিশন বিতরণ করা হয়।
এদিকে লালমোহন উপজেলা আওয়ামীলীগের আয়োজনে বঙ্গমাতার ৯২ তম জম্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা,দোয়া মাহফিলের অনুষ্ঠিত হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এমপি শাওন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ