Inqilab Logo

বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ২০ আশ্বিন ১৪২৯, ০৮ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মাত্র তিন মাসেই বন্ধ সুস্মিতার ধারাবাহিক ‘বৌমা একঘর’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ আগস্ট, ২০২২, ১২:০০ এএম

কয়েকদিন ধরেই টেলিপাড়ায় গুঞ্জন শেষ হয়ে যাচ্ছে স্টার জলসায় সুশান্ত দাসের ধারাবাহিক ‘বৌমা একঘর’। এবার সেই জল্পনা সত্য বলা যায়। রবিবার শেষ শুটিং হয়ে গেল এই ধারাবাহিকের। এবার থেকে আর দেখা যাবে না নির্দিষ্ট সময়ে টিভির পর্দায় বৌমা টিয়াকে। দেখা যাবে না স্নিগ্ধা ও বিষ্ণুপ্রিয়ার কোন্দল। মাত্র তিনমাসের মাথায় বন্ধ হয়ে গেল এই ধারাবাহিক। কেমন কাটছে এই ধারাবাহিকের মুখ্য চরিত্র সুস্মিতা দে’র দিন? রবিবার শুটিং শেষ হয়ে গিয়েছে। আর সকাল থেকে কোনও তাড়া নেই শুটিং ফ্লোরে পৌঁছানোর। মাত্র তিন মাসেই জার্নি শেষ হয়ে যাবে যে, এই ধারাবাহিকের তা নাকি স্বপ্নেও কল্পনা করেননি সুস্মিতা। সংবাদমাধ্যমের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে সুস্মিতা জানান, ‘মন খারাপ। হঠাৎ করেই জানতে পারলাম ধারাবাহিকটি আর দেখানো হবে না। কোনও কিছু শুরু হলে তার একটা শেষও থাকে তাই সবটাই মেনে নিলাম। দর্শকের কেন এটা পছন্দ হল না বুঝতে পারলাম না।’
জীবনের প্রথম ধারাবাহিক ‘অপরাজিতা অপু’ হিট। রমরমিয়ে চলেছিল সেই ধারাবাহিক। একইসঙ্গে এই ধারাবাহিকের হাত ধরেই জনপ্রিয় হন সুস্মিতা। কিন্তু কেরিয়ারের দ্বিতীয় ধারাবাহিক তিন মাসের মাথায় বন্ধ হয়ে যাওয়ায় রীতিমত মনখারাপ সুস্মিতার। কেন এমন পরিণতি এই ধারাবাহিকের? প্রথম থেকেই নাকি দর্শকের পছন্দ হয়নি এই ধারাবাহিকের চিত্রনাট্য। আসলে গল্পের বাঁধুনি নাকি মজবুত ছিল না এর। আর তাই টিআরপি তালিকাতে সেভাবে ছাপও ফেলতে পারেনি স্টার জলসার এই ধারাবাহিক। তাই সবকিছু মিলিয়েই মাত্র তিন মাসে বন্ধ হল ‘বৌমা একঘর’ এর পথচলা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাত্র তিন মাসেই বন্ধ সুস্মিতার ধারাবাহিক ‘বৌমা একঘর’
আরও পড়ুন